সিরাজগঞ্জে এবার বাড়ী থেকে শিশু চুরি

সিরাজগঞ্জে দুটি হাসপাতাল থেকে শিশু চুরি হওয়ার পর এবার কামারখন্দের বারাকান্দি এলাকা থেকে ২৩দিনের শিশু চুরি হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের বারাকান্দি মহল্লার নিজবাড়ী থেকে শিশুটি চুরি হয়। শিশুটি উপজেলার শহিদুল ইসলাম ও ফরিদা দম্পতির সন্তান।

শিশুটির মা ফরিদা খাতুন জানান, শনিবার সকালে শিশুটি ঘুমালে আমি বাড়ীর বাইরে যাই। পরে রুমে এসে দেখি শিশুটি নেই। অনেক খোজাখুজি করেও তার কোন সন্ধান পাইনি। পরে স্থানীয়রা জানান, কালো বোরকা পরিহিত এক মহিলা শিশুটি কোলে নিয়ে কর্ণস‚র্তি এলাকার দিকে পালিয়ে যায়। বিষয়টি থানা পুলিশকে অবগত করা হয়েছে।

এ বিষয়ে কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম রাকিবুল হুদা এতথ্য নিশ্চিত করে জানান, শিশু চুরির খবর পেয়ে পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। শিশুটি উদ্ধারে কাজ করছে পুলিশ।

প্রসঙ্গত, গত শনিবার (২৭ ফেব্রæয়ারি) বিকেলে সিরাজগঞ্জের সাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতালে জন্মের ছয়ঘণ্টা ও মঙ্গলবার (২৩ ফেব্রæয়ারি) দুপুরে সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল থেকে ২৩দিন বয়সী শিশু চুরির ঘটনা ঘটেছে। ওই ঘটনায় শিশুটির পিতা চয়ন ইসলাম বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করে। এ ঘটনার পাঁচদিনের ব্যবধানে শনিবার (২৭ ফেব্রæয়ারি) রাত সাড়ে ১০টার দিকে সলঙ্গা থানাধীন আলোকদিয়া এলাকার একটি বাড়ি থেকে জীবিত ও মৃত শিশু দুটিকে উদ্ধার করা হয়। শিশু চুরি যাওয়ার ৩পুরুষ ও ৫জন নারীকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শামীম শাহরীয়ার (রাফি)
সিরাজগঞ্জ প্রতিনিধি

Leave A Reply

Your email address will not be published.

Title