বগুড়ায় এমপি পুত্র সনিসহ আ’লীগের চার নেতা দল থেকে বহিস্কার

বগুড়ার ধুনট পৌরসভা নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী প্রচারনায় অংশ নেয়ায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসিফ ইকবাল সনিসহ চার নেতাকে দল থেকে সাময়িক ভাবে বহিস্কার করেছে উপজেলা আওয়ামীলীগ। তবে তাদেরকে স্থায়ী বহিস্কারের সুপারিশপত্র জেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের নিকট পাঠানো হয়েছে। ১৩ ফেব্রæয়ারি শনিবার সন্ধ্যার দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জাননো হয়।
বহিস্কারের সুপারিশকৃত নেতারা হলেন, বগুড়া-৫ আসনের এমপি হাবিবর রহমানের ছেলে ধুনট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আসিফ ইকবাল সনি, শফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক মহসীন আলম ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ইমরুল কায়েস সেলিম।
প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, ধুনট পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্ব›িদ্বতা করেন। এই নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এজিএম বাদশাহর সাথে ওই চার নেতা নির্বাচনী প্রচারনায় অংশ নেয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ হয়েছে। একারনে বাংলাদেশ আওয়ামী লীগ ধুনট উপজেলা শাখার সিদ্ধান্ত অনুযায়ী চার নেতাকে দল থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে। তৃতীয় ধাপে ধুনট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এজিএম বাদশাহ্ মেয়র নির্বাচিত হয়েছেন।
তবে সাময়িক বহিস্কারের বিষয়ে ধুনট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আসিফ ইকবাল সনি জানান, এ ধরনের কোন চিঠি বা নোটিশ আমি পাইনি এবং এ বিষয়ে আওয়ামী লীগের পক্ষ থেকে আমার সঙ্গে যোগাযোগ করা হয়নি।

বগুড়া প্রতিনিধি

Leave A Reply

Your email address will not be published.

Title