অসহায়দের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন- রাসিক মেয়র

রাজশাহী : মহানগরীর নিম্ন আয়ের মানুষদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র। আজ বুধবার বিকেল মহানগরীর হেতেমখা পরিজন পল্লীর বাসিন্দা ও আইডি বাগানপাড়ার হিন্দুদের এক হাজার পরিবারের প্রত্যেককে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু ও একটি সাবান প্রদান করেন তিনি। নগর ভবনে আরো খাদ্য সামগ্রী প্যাকেটজাত করা হচ্ছে। সরকারি এবং স্থানীয় বিত্তবানদের সহায়তায় পর্যায়ক্রমে এক লাখ মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হবে বলে জানিয়েছেন মেয়র খায়রুজ্জামান লিটন।

রাসিক মেয়রের উদ্যোগে ব্যক্তিগত গত ২৭ মার্চ প্রথমধাপে ৩০টি ওয়ার্ডের কাউন্সিলরদের মাধ্যমে ২০ হাজার পরিবারকে ১০ কেজি চাল ও ৫০০ গ্রাম ডাল বিতরণ করা হয়। ঘরে ঘরে ত্রাণ পৌছে দেওয়ার লক্ষ্যে গতকাল (৩১ মার্চ) ৩৭০০ পরিবারের জন্য ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু ও একটি সাবান মহানগর আওয়ামী লীগের ৩৭টি সাংগঠনিক ওয়ার্ড নেতৃবৃন্দের মাঝে বিতরণ করা হয়।

মহানগরীর ১১নং ওয়ার্ডের হেতেমখা হরিজন পল্লীতে ৫০০ পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন মেয়র খায়রুজ্জামান লিটন। এরপর ৬নং ওয়ার্ডের আইডি বাগানপাড়ায় গিয়ে ৫০০হিন্দু পরিবারে ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন। বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পেয়ে খুঁশি পরিজন পল্লী ও বাগানপাড়ার বাসিন্দারা।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ১১নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, ৬নং ওয়ার্ড মোঃ নূরুজ্জামান, আওয়ামী লীগ নেতা এ্যাড. আসলাম সরকার প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.

Title