ঈদ শপিং এর কিছু টাকা নিকটবর্তী অভাবগ্রস্থ মানুষদের দান করুন____কামরুল হাসান সোহেল

প্রাইমটিভি বাংলাঃ

কেরানীগঞ্জে উপজেলার সদ্য করোনা আক্রান্ত এসি ল্যান্ড কামরুল হাসান সোহেল নিজের কথা চিন্তা না করে ভাবছেন সাধারন মানুষের কথা।সে  করোনা আক্রান্ত হয়েছেন শুধু সাধারন মানুষের জন্য কাজ করে।দিন রাত ছুটেছেন কেরানীগঞ্জের এক প্রান্ত হতে অন্য প্রান্তে।মানুষের সুখ দুখের কথা শুনেছেন ।সকল অনিয়ম প্রতিরোধে কাজ করেছেন। করোনার শুরু থেকে প্রতিরোধে প্রতিনিয়ত চালিয়েছেন সতর্কতা মুলক প্রচারনা। গতকাল ১৫ মে তার  করোনা সনাক্ত হলে চিকিৎসায় রয়েছেন।চিকিৎসায় থেকেও তার ভাবনায় শুধুই কেরানীগঞ্জ।এমন ভাবনার বহিঃপ্রকাশ ঘটেছে তার ফেসবুক স্ট্যাটাসে।তার দেয়া স্ট্যাটাস হুবহু তুলে ধরা হলো।

 

**‌‌‌‌‌‌ঈদ শপিং এর কিছু টাকা নিকটবর্তী অভাবগ্রস্থ মানুষদের দান করুন। কেরানীগঞ্জের শ্রদ্ধেয় রাজনীতিবিদ,সামাজিক সংগঠনের স্বেচ্ছাসেবকগণ এবং ব্যবসায়ীগণ মন খুলে সাহায্য করেছেন।অনেকেরই বাড়িভাড়া মওকুফ করেছেন।অাপনাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।

এবার রমজান এবং ঈদের অানন্দ সকলের মাঝে ছড়িয়ে দেয়ার পালা।একার জন্য সকলকে সহযোগিতা করা সম্ভব নয়,তবে প্রত্যেকেই যদি অল্প অল্প করে সহায়তা করি তাহলে কেরানীগঞ্জ উপজেলায় সকলেই উপকৃত হবে।

যে যাই বলুক,কেরানীগঞ্জ এর জনসাধারণ হিসাবে অাপনারা অনেক করেছেন,প্রায় ২০ লক্ষ মানুষের পাশে অাপনারা ছিলেন।অামাদের কৃতজ্ঞ হতেই হবে।বিনীত অনুরোধ শাড়ি বা পাঞ্জাবির বাজেটের একটা অংশ অভাবী মানুষদের দিন।শ্রমজীবী মানুষের পাশে অাপনাকে অামাকে সকলকে থাকতে হবে।

অামাদের কেরানীগঞ্জ ঐতিহাসিক শহর,এখানের মানুষের মন বড়,অার একারনেই লোকসংখ্যা অনেক হলেও কেউ না খেয়ে থাকেনি।

ঈদ উপলক্ষে অামাদের সামষ্টিক সহায়তা অনেকের জন্য উদাহরণ হয়ে থাকবে ইনশাআল্লাহ।

#ভালবাসি #কেরানীগঞ্জ।**

Leave A Reply

Your email address will not be published.

Title