কালীগঞ্জে কাউন্সিলরের সীল ও স্বাক্ষর জাল করে ওয়ারিশ সনদ নেয়ার চেষ্টা প্রতারক পলাতক

তৈয়বুর রহমান, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জে পৌর কাউন্সিলর আহমেদুল কবিরের সীল ও স্বাক্ষর জাল করে ভুয়া ওয়ারিশ সনদ নেয়ার অভিযোগ উঠেছে প্রতারক মাহমুদ মিয়ার বিরুদ্ধে।

এ বিয়য়ে বৃহস্পতিবার রাতে কাউন্সিলর আহামদুল কবির বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানাযায়, বৃহস্পতিবার বিকেলে দেওপাড়া গ্রামের মাহমুদ মিয়া নামে এক ব্যক্তি স্থানীয় অনিল চন্দ্র দে এর ওয়ারিশ সনদের আবেদন নিয়ে পৌরসভায় গিয়ে অফিস সহায়ক গিয়াস উদ্দিন ও নিন্মমান অফিস সহকারী মাকসুদা বেগম কাগজ জমা দেয়। পরে ওয়ারিশ সনদের ফি বাবদ ৩৬৩১ নং রশিদের মাধ্যমে ২০০/- (দুই শত) টাকা গ্রহণ করে। এ সময় ওই ব্যক্তির আচরন সন্দেহ জনক হলে বিষয়টি ৯নং ওয়ার্ড কাউন্সিলর আহমেদুল কবির কে জানালে সে তাকে কে অফিসে বসিয়ে রাখতে বলেন। এদিকে অভিযুক্ত মাহমুদ বিষয়টি বুঝতে পেরে অফিস থেকে কাগজপত্র নিয়ে সুকৌশলে দৌঁড়ে পালিয়ে যায়।

এ বিষয়টি ৯ ওয়ার্ড আহমেদুল কবির জানান, উপজেলার দেওপাড়া গ্রামের মৃত মো. মতিউর রহমানের ছেলে মাহমুদ মিয়া স্থানীয় অনিল চন্দ্র দে এর জমিজমা আত্মসাতের উদ্দেশ্যে দীর্ঘদিন যাবৎ আমার সীল ও স্বাক্ষর জাল করে বিভিন্ন কাগজ পত্র ও ভুয়া ওয়ারিশ সনদ তৈরি করে আসছিল। বিষয়টি জানতে পেরে বৃহস্পতিবার রাতে মাহমুদ মিয়াকে আসামী করে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ.কে.এম মিজানুল হক জানান- অভিযোগ পেয়েছি ঘটনার তদন্ত সাপেক্ষে আইগত ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.

Title