কেরানীগঞ্জে আ’লীগ নেতার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি 

নিজস্ব প্রতিনিধিঃ ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন দক্ষিণ রামেরকান্দা এলাকায় আওয়ামীলীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা শেখ শাহবুদ্দিন শাহার বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।
গত বুধবার দিবাগত (৪ মার্চ ২০২১) রাত ৩ঃ১৫ মিনিট থেকে ৪ টা পর্যন্ত এ ডাকাতি সংঘটিত হয় । এসময় ডাকাত দল বাড়ীর লোকদের জিম্মি করে প্রায় ৩৫ ভরি স্বর্ণালংকার, নগদ ১১ লক্ষ টাকা, তিন’শ বিদেশী ডলার ও দুটি দামী ঘড়ি নিয়ে যায় বলে জানায় ঐ আওয়ামী লীগ নেতা স্ত্রী।
বীর মুক্তিযোদ্ধার ছেলে আশিক আনাম শুভ জানান, রাত ৩ঃ১৫ মিনিটের দিকে ৮/১০ জনের একটি ডাকাত দল দোতালা বিল্ডিংয়ের পিছনের গ্রীল কেটে ভবনে প্রবেশ করে । পরে আমার বোন ইশনিতার রুম খোলা থাকায় প্রথমে তার রুমে প্রবেশ করে তাকে জিম্মি করে একে একে আব্বু আম্মুর রুমে অতঃপর আমার রুমে প্রবেশ করে আমার এবং আম্মুর হাত-পা ও মুখ বেধে আলমারি থেকে ১১ লক্ষ টাকা, ৩০০ ডলার, আমার বিয়ের, মা, খালা এবং বোনের মোট ৩৫ ভরি স্বর্ণ নিয়ে যায়। ডাকাতি কালে তারা আমাদের কোন কোন শারীরিক আঘাত করেনি।


তিনি আরো জানান, একই স্টাইলে এই এলাকায় এ যাবত অনেক ডাকাতির ঘটনা ঘটেছে।
বীর মুক্তিযোদ্ধা শাশাহবুদ্দিন শাহা ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের ওয়ার্কিং কমিটির সদস্য ও কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য পদে রয়েছেন।
কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, আমরা সকাল থেকে বিষয়টি পর্যবেক্ষণ করছি। এখনো আমাদের ফোর্স ঘটনাস্থলে রয়েছে। পুলিশের কয়েকটি ইউনিট বিষয়টি তদন্ত করছে। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title