কেরানীগঞ্জে নিজ বাড়ির ভাড়াটিয়াদের বাড়িভাড়া মওকুফ করলেন সাংবাদিক সামসুল ইসলাম সনেট

নিজস্ব প্রতিবেদক: করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ভাড়াটিয়াদের থেকে বাড়ি ভাড়া না নেওয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছেন নতুন সোনাকান্দা নিবাসী দৈনিক আমার সংবাদ ও প্রাইম টিভি বাংলা কেরানীগঞ্জ প্রতিনিধি সামসুল ইসলাম সনেট।

করোনা ভাইরাসের সংক্রমণে কারণে খেটে খাওয়া নিম্নবিত্ত থেকে শুরু করে চাকুরীজীবি মধ্যভিত্তরা কষ্টে দিন যাপন করছে। বেঁচে থাকার জন্য কোন ভাবে জীবন যাপন করলেও নিজের কর্মস্থলে না যেতে পেরে বাড়ী ভাড়া নিয়ে পড়তে হচ্ছে চরম বিপাকে।

ইতোমধ্যে ঢাকার কেরানীগঞ্জে একাধিক বাড়ীর মালিক তাদের ভাড়াটিয়াদের চলতি মাসের ভাড়া মওকুফ করে দৃস্টান্ত স্থাপন করেছে কেরানীগঞ্জের ওই তরুণ সাংবাদিক। দুটি বাড়ীর ৩০ টি ঘরের ভাড়া না নেওয়ার সিদ্ধান্তে কথা ভাড়াটিয়াদের জানিয়ে দিয়েছেন তিনি ও তার প্রবাসী ভাইরা । এতে খেটে খাওয়া ভাড়াটিয়ারা দুঃসময় স্বস্তি খুঁজে পেয়েছেন।

এ ব্যাপারে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহেল বলেন, দেশের এই জরুরি মুহূর্তে কেরানীগঞ্জের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

সরকারের পাশাপাশি যারা সমাজের উন্নয়নে নিজ উদ্যোগে ভূমিকা রাখেন, তারা যদি বর্তমান সময়ে এগিয়ে আসেন তাহলে দুঃখী মানুষের অনেক উপকার হবে।

Leave A Reply

Your email address will not be published.

Title