কেরানীগঞ্জে ৫০ হাজার পরিবারের জন্য খাদ্য সামগ্রীর ব্যবস্থা করলেন প্রতিমন্ত্রী ও উপজেলা চেয়ারম্যান , মঙ্গলবার বিতরন শুরু

নিজস্ব পতিবেদক : কেরানীগঞ্জে বিদ্যুৎ জ্বালানি প্রতিমন্ত্রী ও ঢাকা ৩ আসনের সংসদ সদস্য  নসরুল হামিদ বিপু ও উপজেলা চেয়ারমান শাহীন আহম্মেদের উদ্যোগে ৫০ হাজার নিম্ন আয়ের মানুষের জন্য খাবার বিতরনের ব্যবস্থা করা হয়েছে।

সোমবার মুঠোফোনে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারমান শাহীন আহম্মেদের সহকারী তোফায়েল আহম্মেদ এ বিষয়টি নিশ্চিত করেন।

তোফায়েল আহম্মেদ জানান, মন্ত্রী মহোদয় ও উপজেলা চেয়ারমানের দিক নির্দেশনায় করোনা ভাইরাস শনাক্ত হওয়ার পর থেকে নেতাকর্মীরা জনগনকে সচেতন করার পাশাপাশি ঘরে ঘরে মাস্ক, সানেটাইজার ও পিপিই বিতরন করে যাচ্ছেন। এমনকি প্রশাসনের সমস্ত দপ্তরের কর্মকর্তা ও হাসপাতালের ডাক্তার, স্বাস্থ কর্মীদের মাঝে পয়োজনীয় সামগী পৌচ্ছে দেওয়া হয়েছে।জনগনের মাঝে খাবার পৌছে দেওয়ার সমস্ত কার্যক্রম সম্পূর্ন করা হয়েছে।  উপজেলায় ১২ জন  ইউনিয়ন চেয়ারম্যান এর মাধ্যমে খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌছে দেওয়া হবে।

এদিকে, কেরানীগঞ্জ দক্ষিন সেচ্ছাসেবক লীগের সভাপতি মিরাজুর রহমান সুমন বলেন,  জনগনের ঘরে ঘরে খাবার পৌছে দিতে তালিকা সর্ম্পূন করা হয়েছে। মঙ্গলবার থেকে ঘরে ঘরে কাযকম শুরু হবে।বিপু ভাই ও শাহীন ভাই থাকতে কেরানীগঞ্জে একজনও খাবারের জন কষ্ট পাবে না।

প্রসঙ্গত, করোনা ভাইরাস মোকাবেলায় ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সকল ধরনের সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠান বন্ধ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title