গুরুদাসপুরে SUCCESS FRAME এর মতবিনিময়

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে ঝটঈঈঊঝঝ ঋজঅগঊ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১টায় গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শ্রেণিকক্ষে শিক্ষক ও অভিভাবকদের সাথে ওই মতবিনিময় সভা করে সংগঠনটি।

ঝটঈঈঊঝঝ ঋজঅগঊ এর প্রধান সমন্বয়ক শিক্ষার্থী প্রভাত কুমার কুন্ডুর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম মিঠু। সভায় অন্যদের মধ্যে দিকনির্দেশনামুলক বক্তব্য রাখেন প্রধান আলোচক ও সংগঠনের নির্বাহী প্রধান সুমিত কুমার রায়, প্রভাষক বিজয় শংকর রায়, কাউন্সিলর আব্দুল আলিম, শিক্ষার্থী অভিভাবক সবুজ বিশ্বাস লালন, প্রাক্তন শিক্ষক বাবু মলিন চন্দ্র ঘোষ, শিক্ষক অতুল কুমার বাগচিসহ প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন তেলওয়াত করেন শিক্ষার্থী আব্দুর রাফি জীম ও গীতাপাঠ করেন অর্পণ কুমার কুন্ডু। এরপর মনোমুগ্ধকর পরিবেশে জাতীয় সঙ্গীত পরিবেশন করেন উপস্থিতগণ। পরে বড়পর্দায় ঝটঈঈঊঝঝ ঋজঅগঊ এর কার্যক্রমের ভিডিওচিত্র প্রদর্শিত করা হয়।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, ‘সংঘবদ্ধ শক্তিই পরিবর্তনের চাবিকাঠি’ শ্লোগানকে ধারণ করে পরিবর্তনের পথে নিরন্তর পথচলা কতিপয় তরুণদের সংঘবদ্ধ পরিবর্তনের মানসিকতা এই সংগঠনের জন্মের আত্মকাহিনী। হতাশাগ্রস্থ ব্যক্তিদের মানসিকভাবে বলিয়ান করা, দুস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি, যেকোন মুহুর্তে মানুষকে সাহায্যের জন্য এগিয়ে যাওয়া, অসহায় শিশুদের জন্য প্রাথমিক শিক্ষার ব্যবস্থা করে দেওয়া, রক্তদানসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনার উদ্দেশ্যে ২০১৯ সালের ৮ নভেম্বর ঝটঈঈঊঝঝ ঋজঅগঊ এর প্রথম আত্মপ্রকাশ ঘটে।

Leave A Reply

Your email address will not be published.

Title