নারায়ণগঞ্জ রূপগঞ্জে ২০০ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী আটক

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন রূপসী বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গত ২৬ এপ্রিল রবিবার র‌্যাব-১১ এর পরিচালিত চেকপোস্টে সন্ধিগ্ধ একটি পিকআপ ভ্যানে তল্লাশী করে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, র‌্যাবের চেকপোস্ট দেখে পিকআপ ভ্যান চালক মাদক ব্যবসায়ী আসামী মোঃ সুমন মিয়া(২৬) রাস্তায় পিকআপ রেখে দৌড়ে পালানোর চেষ্টাকালে স্থানীয় লোকজনের সহায়তায় তাকে রাস্তার পার্শ্ববর্তী একটি বাড়ী থেকে গ্রেফতার করা হয়। অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যানটিও জব্দ করা হয়।

গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, আসামী মোঃ সুমন মিয়া এর বাড়ী নারায়ণগঞ্জ জেলার রপগঞ্জ থানাধীন মাছিমপুর এলাকায়। গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। জিজ্ঞাসাবাদে সে আরোও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল বাংলাদেশে প্রবেশ করায় এবং পিকআপ যোগে বিশেষ কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে জানান কোম্পানী কমান্ডার, সিপিএসসি র‌্যাব-১১, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম । গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Leave A Reply

Your email address will not be published.

Title