বিনা টিকেটে রেল ভ্রমণ করাই আক্কেলপুরে ঝটিকা অভিযানে ১৮ শ ৪০ টাকা জরিমানা

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুর স্টেশন মাস্টারের নেতৃত্বে (৮-ই আগস্ট) শনিবার সকাল ১০ টা থেকে বিকাল পর্যন্ত ঝটিকা অভিযান চালিয়ে বেশ কয়েকজন টিকিট বিহীন যাত্রীদের কাছ থেকে ১৮ শ ৪০ টাকা জরিমানা করা হয়।

আক্কেলপুর স্টেশন সূত্রে জানা যায়,চলামন করোনাভাইরাস মহামারির সুযোগ কে কাজে লাগিয়ে ট্রেনের ভিতরের থাকা কিছু অসাধু দায়িত্ববান কর্মকর্তারা যাত্রীদের কাছ থেকে টাকা নিয়ে বিনা টিকেটে রেল ভ্রমণ করার সুযোগ করিয়ে দিচ্ছেন এমন গোপন সংবাদের ভিক্তিতে সকাল থেকেই আক্কেলপুর রেলস্টেশনে ঝটিকা অভিযান চালালে বেশ কয়েক জন বিনা টিকিটে রেল ভ্রমণ কারী যাত্রীদের কাছ থেকে ১৮ শ ৪০ টাকা জরিমানা করা হয়। এছাড়া স্বাস্থ্যবিধি অনুযায়ী ভ্রমণের জন্য সচেতনতামূলক প্রচারনাও চালানো হয়।

বিনা টিকিটে রেল ভ্রমণ কারী যাত্রীদের সাথে কথা বললে তারা জানান ট্রেনের ভিতরেই আমাদের কাছ থেকে টাকা নিয়ে রেল ভ্রমণ করার সুযোগ করে দেয়াই আমরা রেল ভ্রমণ করেছি বলে বিভিন্ন অজুহাত দেখান।

এ ঝটিকা অভিযানের বিষয়ে আক্কেলপুর রেলস্টেশন বুকিং মাস্টার মোহাম্মদ শাখাওয়াত হোসেন বলেন আমরা সকল স্টাফরা মিলে আজ থেকেই এ অভিযান শুরু করেছি,বিনা টিকিটে রেল ভ্রমন করলেই সরকারি বিধি মোতাবেক জরিমানা করা হবে।

পরে আক্কেলপুর রেলওয়ে স্টেশন মাস্টার খাতিজা বেগম জানান আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.

Title