ভাড়া করা লোক আওয়ামীলীগে দরকার নাই—–শাহীন আহমেদ

প্রাইমটিভি বাংলা (অনলাইন)ঃ

কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেছেন, ভালো লোককে দলে ভেড়ান, যারা মানুষ কে ভালোবাসে, দল কে ভালোবাসে তাদের কে দলে ভেড়ান। বিএনপি জামাত থেকে ভাড়া করে লোক এনে আওয়ামীলীগ করার দরকার নেই। তারা এসে দল কে ক্ষতিগ্রস্ত করবে। সুখের দিনে তাদের পেলেও বিপদে তাদের পাবেন না। প্রধানমন্ত্রী চান, আমরাও চাই সবাই মিলে দেশ টা কে অনেক উপরে নিয়ে যাবো। স্থল পথ থেকে সমুদ্র পথ, নদী পথ, রেল পথ থেকে আকাশ, মহাকাশ পথে আমাদের পদচারণা। আমরা মেট্রোরেল করছি, পদ্মা সেতু করছি, আমরা সাব মেরিন থেকে শুরু করে নিজস্ব স্যাটেলাইট ব্যবহার করছি। আমরা গর্ব করে বলতে পারি ৫৭ টি স্যাটেলাইট সমৃদ্ধ দেশের মধ্যে আমরাও আছি। স্যাটেলাইট ব্যবহার করে আমরা পার্শ্ববর্তী দেশেও রপ্তানি করবো।

শনিবার বিকেল ৪ টায় কেরানীগঞ্জের জয়নগর স্কুল মাঠে তারানগর ইউনিয়ন ৪,৫,৬,৭,৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশে আজ বিদ্যুতের জন্য কোন হাহাকার নেই, প্রতিটি ঘরে ঘরে আজ বিদ্যুৎ। আর বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতেই আওয়ামী লীগ বারবার ক্ষমতায় এসেছে। বাংলাদেশ আওয়ামীলীগ দেশে বয়স্ক ভাতা, মুক্তিযুদ্ধা ভাতা, মাতৃ কালীন ভাতা, বিধবা ভাতা, ঘরে ফিরা কর্মসূচী, গরীব দুঃখী মানুষের জন্য ঘর নির্মান সহ বহু সুযোগ সুবিধার প্রচলন করেছে।

এর আগে অনুষ্ঠানের উদ্বোধন করেন ঢাকা জেলা পরিষদের সদস্য সোহরাব হোসেন খোকন, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান খানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, ঢাকা জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক মোঃ হাবিবুর রহমান হাবিব, তারানগর ইউনিয়ন চেয়ারম্যান মোশাররফ হোসেন ফারুক সহ অনেকে, উপস্থিত ছিলেন শাক্তা ইউনিয়ন চেয়ারম্যান সালাউদ্দিন লিটন, জিঞ্জিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু, কেরানীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলো বেগম, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এম এ এইইচ আবিদ প্রমূখ।

Leave A Reply

Your email address will not be published.

Title