রাজধানী উত্তরায় পুলিশের ২০ টাকার জন্য অটো রিক্সা চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: করোনা পরিস্থিতিতে পুলিশ যখন জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবায় কাজ করছে। সবাই যখন পুলিশের মানবিক রূপের সাথে পরিচিতি হচ্ছে এমন সময় নিজের দানবিক রূপ দেখালেন উত্তরার পশ্চিম থানার এর এক পুলিশ সদস্য। উত্তরা পশ্চিম থানার এস আই নাহিদ পারভেজ এর লাঠির বাড়িতে অটোরিক্সা চালকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। দুপুরে রাজধানীর উত্তরার সুইচগেইট এলাকায় এস আই নাহিদ পারভেজ এর লাঠির আঘাতে অটো রিক্সার ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে দুর্ঘটনার শিকার হয়।

প্রত্যক্ষদর্শীদের জানায়, পুলিশের লাঠির বাড়িতে অটো রিক্সার ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে দুর্ঘটনার শিকার হয়ে অটো রিক্সা ড্রাইভার সহ আরোহী ,ইমাম (২৫) ও উজ্জল (৩০) গুরুতর আহত হয়। ঘটনাস্থল থেকে তিনজনকে টঙ্গী সরকারি হসপিটালে নেয়া হলে ইমাম হসপিটালের কর্তব্যরত চিকিৎসক রিক্সা চালককে মৃত ঘোষনা করে।

স্থানীয়দের অভিযোগ, সুইচ গেট এলাকায় অবস্থানরত চেকপোস্টিতে থাকা পুলিশ সদস্যরা প্রতিটি অটোরিক্সা ও ভেন ড্রাইভার দের কাছ থেকে ২০ টাকা করে নিচ্ছিল এ সময় ওই চলন্ত অটো রিক্সাটি চেকপোস্ট অতিক্রম করার সময় উত্তরা পশ্চিম থানার এসআই নাহিদ পারভেজ তার হাতের লাঠি দিয়ে অটোরিকশা চালককে আঘাত করে এবং অটোরিকশা চালক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় ইমাম অটোরিকশা থেকে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায় পরে তাকে হসপিটালে নিয়ে গেলে তিনি সেখানেই মারা যায়।
সুইচ গেট বেড়িবাঁধ এলাকার রাস্তা অবরোধ করে মৃত ইমাম এর আত্মীয়-স্বজন ও এলাকাবাসী । মৃত ইমামের ভাই বলেন, উত্তরা পশ্চিম থানার চাঁদাবাজি ও ইমামের মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানাচ্ছি।

তবে পুলিশের দাবি, ঘটনার সাথে পুলিশের কোন সম্পর্ক নেই, সম্পূর্ণ দোষ অটোরিকশা চালকের । এ বিষয় বিস্তারিত জানাতে এস আই নাহিদ পারভেজ এর মুঠো ফোনে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি।

Leave A Reply

Your email address will not be published.

Title