র‍্যাব ১০ এর অভিযানে নকল ফেন্সিডিল ও যৌন উত্তেজক ঔষধসহ আটক ১

প্রাইম টিভি বাংলা(অনলাইন)ঃ
রাজধানীর ঢাকার কেরানীগঞ্জে র‌্যাব-১০ এর ভেজাল ওষুধ বিরোধী বিশেষ অভিযানে নকল ওষুধসহ ১জনকে আটক করেছে (র‌্যাব-১০ সিপিসি-২)।আটককৃত ব্যক্তির নাম মোঃ রুহুল আমিন ভূঁইয়া (৫০)। এসময় ওই ব্যক্তির কাছ থেকে নকল ওষুধসহ ওষুধ তৈরীর সরঞ্জাম জব্দ করা হয়।

২৩ নভেম্বর শনিবার বিকাল ৪টার সময় র‌্যাব-১০ সিপিসি-২, কেরাণীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে ঢাকা জেলা কেরানীগঞ্জ মডেল থানাধীন আটি বাজার বাংলানগর এলাকায় ভেজাল ওষুধ বিরোধী অভিযান পরিচালনা করিয়া, আটককৃত ১। মোঃ রুহুল আমিন ভূঁইয়া (৫০), পিতা- মৃত নুরুল হক ভুইয়া , সাং- চাঁনপুর,থানা- বিজয়নগর, জেলা- বি বাড়িয়া , বর্তমান ঠিকানা- সাং বাংলানগর থানা- কেরানীগঞ্জ মডেল, জেলা-ঢাকা কে সুপার পাওয়ার ১১ কোটা, নকল ফেসিন্সল ৪৫ লিটার, বেলগেরি সিরাপ ১৫ লিটার,সুপার পাওয়া লিফলেট ৮০০টি, বিভিন্ন সীল ১৭ টি এবং মোবাইল ০২ টি সহ গ্রেফতার করেন।

র‌্যাব- ১০ ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি ২) ডিএডি বদিউল আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় বিশেষ ক্ষমতা আইন একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title