শুধু সরকার নয়, সমাজের সকল স্তরের বৃত্তবানদের অসহায়, দুঃস্থ ও দরিদ্রের পাশে দাড়াতে হবে: ডিসি রাজশাহী

রাজশাহী প্রতিনিধি :  চলমান করোনা ভাইরাসের হোম কোয়ারেন্টাইনের কার্যক্রম যথারীতি পরিদর্শন করছেন রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক। জেলাশহর এবং ৯টি উপজেলায় করোনা ভাইরাস মোকাবেলায় বিভিন্ন নির্দেশনা, সচেতনামূলক প্রচার এবং হোম কোয়ারেন্টাইনে থাকার উপকারিতা বিষয়ে বলিষ্ট ভূমিকা রাখছেন জেলা প্রশাসক।
শুক্রবার জেলার তানোর উপজেলায় করোনা ভাইরাসের সচেতনামূলক প্রচার প্রচারনা চালান তিনি। ওই সময় ডিসি তানোর পৌরসভা বাজার এলাকায় পৌছলে ৬০ উর্ধ এক বৃদ্ধা ডিসির নিকট হাত জোড় করে ক্ষমা চেয়ে বলেন, আমি আর বাজারে আসবো না। হৃদয় বিদারক এই ঘটনাটি ডিসির মনকে নাড়া দিয়েছে। তিনি তৎক্ষনাত ওই বৃদ্ধাকে আর্থিক সহায়তা করেন এবং তানোর নির্বাহী অফিসারকে বৃদ্ধার পারিবারিক খোজ খবর নেয়ার তাগিদ দিয়েছেন ।
জেলা প্রশাসক বলেন, এই বয়সে তাকে নিজ বাড়িতে বিশ্রামে থাকার কথা ছিল, কিন্ত কেন ছিন্ন বিচ্ছিন্ন পোষাকে বাজারের ফুটপাতে বসে আছ। বৃদ্ধার ছেলে, মেয়ে, নাতী নাতনি বা আত্মিয় স্বজন কেউ নেই! যারা তার ভরন পোষণ বহন করতে পারে। অসহায়, দুঃস্থ ও দরিদ্রের পাশে শুধু সরকার নয় সমাজের সকল স্তরের বৃত্তবানদের সহযোগিতা এবং মানবতার হাত বাড়াতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন তানোর উপজেলা ইউএনও, থানা ওসি, পৌর মেয়রসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা ।

Leave A Reply

Your email address will not be published.

Title