সৎ ও নির্ভীক সাংবাদিকতা দেশ ও জাতির জন্যে মঙ্গল বয়ে আনে

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল বলেছেন, সৎ ও নির্ভীক সাংবাদিকতা দেশ ও জাতির জন্য মঙ্গল বয়ে আনে। সাংবাদিকগণ হচ্ছেন জাতির জাগ্রত বিবেক, তারা জাতিকে স্বপ্ন দেখতে শেখায়, এলাকার সমস্যার কথা সরকারের নিকট তুলে ধরেন।

শুক্রবার চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর পর্যটন কেন্দ্রে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব)-এর ফ্যামিলি ডে ও নৌবিহারে আমন্ত্রিত অতিথি হিসাবে মাঈনুল হোসেন খান এ সব কথা বলেন।

ক্র্যাবের সভাপতি মিজান মালিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন আরিফের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনায় আরো বক্তব্য রাখেন- দৈনিক যুগান্তর সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম, চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, মোহনপুর পর্যটন কেন্দ্র লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী মিজানুর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী প্রমুখ।

এ সময় উপস্থিত স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব)-এর সদস্য ছাড়াও বিভিন্ন জাতীয় দৈনিক ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মনিরুল ইসলাম মনির,
মতলব উত্তর প্রতিনিধি

Leave A Reply

Your email address will not be published.

Title