২০ অক্টোবর লালমনিরহাটে ৬টি ইউনিয়নে উপনির্বাচন

লালমনিরহাট প্রতিনিধিঃ আগামী ২০ অক্টোবর লালমনিরহাটের ৬টি ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে বলে তফসিল ঘোষণা করা হয়েছে।
মঙ্গলবার(১৫ সেপ্টেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন জেলা প্রসাশক আবু জাফর।
জানা গেছে, সম্প্রতি সময়ে করোনায় আক্রান্ত হয়ে হাতীবান্ধা উপজেলা গড্ডিমারী ইউপি চেয়ারম্যান ডা: আতিয়ার রহমান, পাটিকাপাড়া ইউনিয়ন চেয়ারম্যান শফিউল আলম রোকন, কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান খ ক শফিকুল ইসলাম মারা যান। এর পরেই তিনটি ইউনিয়নে আসন শূন্য হয়ে যায়।
তাছাড়াও এর আগে বিভিন্ন রোগে কালীগঞ্জ উপলার মদাতী ইউনিয়নের ২ ওয়ার্ড সদস্য আব্দুল লতিফ, আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড সদস্য ও সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সদস্য মারা যায়। ফলে ওই সব শুন্য পদে উপ নিবার্চন ঘোষনা করেন নিবার্চন কমিশন। ফলে আগামী ২০ অক্টোবর ওই পদের বিপরীতে উপ নিবার্চন অনুষ্ঠিত হবে।
এদিকে হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের প্রয়াত চেয়ারম্যান ডাঃ আতিয়ার রহমানের ছেলে আবু বকর সিদ্দিক শ্যামল ও পাটিকাপাড়া ইউনিয়নের প্রয়াত চেয়ারম্যান সফিউল আলম রোকন এর ছেলে মুজিবুল আলম সাদাত তাদের বাবার শুন্য পদে নির্বাচন করার জন্য ঘোষণা দিয়ে সবার দোয়া ও সমর্থন চেয়েছেন।
লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন, নিবার্চন সংক্রান্ত পত্র পেয়েছি এবং সুষ্ঠুভাবে নির্বাচন করার জন্য আমরা প্রস্তুতি গ্রহন শুরু করেছি।

Leave A Reply

Your email address will not be published.

Title