ইয়াং জেনারেশনের উদ্দেশ্যে আইভি “প্রত্যেকটা জায়গায় খেলার মাঠ পার্ক করার চেষ্টা করেছি ”

নিজস্ব প্রতিবেদক: আজকের ইয়াং জেনারেশন খুবই ট্যালেন্টেড তারা এগুলো দেখে বোঝে উল্লেখ করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডাঃ সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি উন্নয়নের রাজনীতি করি স্পষ্ট কথা বলি। ইয়াং জেনারেশনের জন্য প্রত্যেকটা জায়গায় খেলার মাঠ পার্ক করার জন্য চেষ্টা করেছি। যদিও এখানে কোন জায়গা নেই। সরকারি জায়গা একোয়ার করার চিন্তা ভাবনা করছি। ইয়াং জেনারেশন দেখেছে আমি স্বচ্ছ রাজনীতি করি, আমি মিথ্যার আশ্রয় নেইনি। আমি কখনও চাঁদাবাজি সন্ত্রাসী করিনি। একারনে আমি মনে করি ইয়াং জেনারেশন আমার পক্ষে থাকবে। কারণ কেউ বলতে পারবে না আমি কারও সাথে খারাপ ব্যাবহার করেছি সন্ত্রাসী করেছি।

শনিবার (১ জানুয়ারি) সকালে সানারপাড় এলাকায় প্রচার প্রচারনায় নেমে সাংবাদিকদের উদ্দেশ্যে একথা বলেন আইভী।

তিনি বলেন, আমি আমার কাজ কন্টিনিউ করবো, জলাশয় সংরক্ষণ, খেলার মাঠ পার্ক করা। পাশাপাশি এই এলাকায় ওয়াসার পানি আসেনি। ঢাকা ওয়াসা যখন ছিল তখন এখানে পানি দেয়া হয়নি। আমি সুপেয় পানি দেয়ার চেষ্টা করবো।

তিনি আরো বলেন, আপনাদের কাছে ভোট চাইতে এসেছি। ২০১১ সালে এসেছিলাম আপনারা আমাকে ভোট দিয়েছিলেন। ২০১৬ সালে শেখ হাসিনার নৌকা প্রতীক নিয়ে এসেছিলাম। আপনারা আমাকে সেই প্রতীকে এই এলাকা থেকে ভোট দিয়েছিলেন আমি এই ওয়ার্ডে একশো কেটি টাকার কাজ করেছি।

আইভী বলেন, আমি সবসময় দল মত নির্বিশেষে কাজ করছি। কখনও আওয়ামী লীগ বা বিএনপি দেখিনি। সকলের সাথে কথা বলার চেষ্টা করেছি, সকলের কাজ করে দেয়ার চেষ্টা করেছি। তাই আমি মনে করি আপনাদের কাছে আমার দাবি আছে ভোট চাওয়ার, আপনারা যে দলই করেননা কেন।

Leave A Reply

Your email address will not be published.

Title