করোনা যুদ্ধে শেখ হাসিনার নির্দেশে আওয়ামীলীগ নেতাকর্মীরা জীবন দিয়েছেন আর বিএনপিসহ অন্য দলগুলো শুধু বক্তৃতা দিয়েছেন —-মাদারীপুরের শিবচরে চীফ হুইপ

মাদারীপুর প্রতিনিধি :
করোনা যুদ্ধে শেখ হাসিনার নির্দেশে আওয়ামীলীগ নেতাকর্মীরা জীবন দিয়েছেন আর বিএনপিসহ অন্য দলগুলো শুধু বক্তৃতা দিয়েছেন বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের চীফ হুইপ ও আওয়ামীলীগ সংসদীয় দলের সাধারন সম্পাদক নূর-ই আলম চৌধুরী। পৌরসভার চৌধুরী ফাতেমা বেগম অডিটোরিয়ামে শুক্রবার দুপুরে মাদারীপুরের শিবচর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় আসন্ন উপজেলা পরিষদের উপ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আ: লতিফ মোল্লার নাম ঘোষনা করা হয়।এসময় মাদারীপুর জেলা আওয়ামীলীগ সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী, সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দে, শিবচর পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আ: লতিফ মোল্লা, সাধারন সম্পাদক ডা: মো: সেলিম প্রমূখ উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে চীফ হুইপ বলেন, এই করোনায় অনেক চিকিৎসক, পুলিশ, সরকারী কর্মকর্তা, সাংবাদিকরা জীবনের ঝুকি ও দায়িত্ব নিয়ে কাজ করেছেন। অনেকে মারাও গেছেন। কিন্তু মৃত্যুর হিসেবে কোন অংশেই আওয়ামীলীগের নেতাকর্মীর সংখ্যা কম না। ইতমধ্যেই আমরা অনেক সংসদ সদস্য, অনেক জেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান, কেন্দ্রীয় আওয়ামীলীগসহ দেশের অনেক আওয়ামীলীলীগ নেতাকর্মীকে হারিয়েছি। এই করোনা যুদ্ধে শেখ হাসিনার নির্দেশে আমাদের দলের অনেক নেতাকর্মী ত্যাগ স্বীকার করে জীবন দিয়েছেন। আর বিএনপিসহ অন্য দলের কেউ মাঠে আসেনি। তারা শুধু বক্তৃতায় সীমাবদ্ধ ছিল। কোথাও তাদের দেখা যায়নি। পৃথিবীর অন্যান্য দেশের মানুষ শুধুমাত্র করোনা মোকাবেলা করেছে। আর আমরা একই সাথে করোনা, ঝড়, বন্যা, নদী ভাঙ্গন মোকাবেলা করেছি।

Leave A Reply

Your email address will not be published.

Title