করোন রোধে নানা রকম কর্মসূচী অব্যাহত রেখেছেন প্যানেল মেয়র বিভা

নিজস্ব প্রতিবেদক : নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড এর সাধারণ নাগরিকদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক ও সাবান বিতরণ করছেন প্যানেল মেয়র-১, জনাব আফসানা আফরোজ বিভা।

বৃহস্পতিবার(২ ফেব্রুয়ারি) সকালে জনগনকে মহামারি করোন সম্পর্কে সচেতন করার পাশাপাশি সুরক্ষা সামগ্রী বিতরন করেন তিনি।
এর আগে গত ২৯ মার্চ মহামারি করোনা ভাইরাসের কারণে কর্মহীন হতদরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা। সাধারন ছুটি ঘোষনার পর থেকে ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডের হতদরিদ্র, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন তিনি। এছাড়াও তার তত্ত¡বধানে ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে মশক নিধন কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।

কাউন্সিলর বিভার চলমান কার্যক্রম অব্যাহত রাখার প্রতিক্রিয়ায় ওয়ার্ডবাসী জানায়, যখন আমাদের জনপ্রতিনিতি, নেতা আমাদের পাশে থাকেন তখন আমরা যেকোন পরিস্থিতি মোকাবেলায় আমরা শক্তি পায়। উনাকে আমরা শুধু বিপদের সময় নয়, সবসময় কাছে পাই এটাই আমাদের প্রাপ্তি। এ মহাবিপদে প্যানেল মেয়র-১, জনাব আফসানা আফরোজ বিভা জনগনের পাশে আল্লাহ্ নিকট শুকরিয়া আদায় করেন কর্মহীন, হতদরিদ্র, অসহায়ও দুস্থ পরিবারের সদস্য এবং সাধারন ওয়ার্ডবাসী।

Leave A Reply

Your email address will not be published.

Title