কেরানীগঞ্জে জাল জালিয়াতির অভিযোগে এক ব্যক্তিকে ১৫ দিনের দন্ড

নিজস্ব সংবাদদাতাঃ কেরানীগঞ্জে জাল জালিয়াতির মাধ্যমে জালপর্চা প্রস্তাবপত্রসহ লোকমান হাকিম(৬০) নামে এক ব্যক্তিকে ১৫ দিনের সাজা দিয়েছেন কেরানীগঞ্জ দক্ষিন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা পারভীন (তিন্নি)।
সোমবার ৫ অক্টোবর দুপুরে জালজালিয়াতি করে বাস্তা মৌজার জালপর্চা প্রস্তাবপত্রসহ দক্ষিন ভূমি অফিসে এলে তার কথায় গরমিল পাওয়া যায়।তার কথায় সন্দেহ হলে হাতেনাতে আটক করা হয় ।

পরে কেরানীগঞ্জ দক্ষিন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা পারভীন (তিন্নি) জিজ্ঞাসাবাদ করলে সে তার দোষ স্বীকার করে। পরে তাকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেন।আসামীকে দক্ষিন কেরানীগঞ্জ থানা কোনাখোলা ফাঁড়ি পুলিশের সহযোগিতায় কারাগারে প্রেরন করা হয়।

জানা যায়, লোকমান হাকিম আরসীন গেট এলাকার বাসিন্দা, তার পিতার নাম আব্দুল জব্বার মিয়া । লোকমান বিভিন্ন ভূমি অফিসে দালালী করে।দালালী ও জাল জালিয়াতির মাধ্যমে অর্থআদায় করা তার একমাত্র পেশা।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, দক্ষিন কেরানীগঞ্জ ভূমি অফিস দালালমুক্ত করতে আমার অভিযান অব্যাহত থাকবে।এ অফিসে কোন ব্যক্তির জাল জালিয়াতির কোন সুযোগ নেই।

Leave A Reply

Your email address will not be published.

Title