না ফেরার দেশে গেলেন খাদ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব-শ্রী গৌতম আইচ সরকার

পিরোজপুর জেলা প্রতিনিধিঃ করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে খাদ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শ্রী গৌতম আইচ সরকার মারা গেছেন।তিনি পিরোজপুর জেলার স্বরুপকাঠি উপজেলার কামারকাঠি গ্রামের কৃতী সন্তান।
শনিবার সকালে জ্বর, অ্যাজমা ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।সচিব শ্রী গৌতম আইচ ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন হিন্দু কল্যাণ ট্রাস্টের সাবেক সচিব ছিলেন। খাদ্য মন্ত্রণালয়ের সচিব মোছাম্মৎ নাজমানারা খানুম  তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, ‘অনেকদিন ধরেই অসুস্থ ছিলেন শ্রী গৌতম আইচ সরকার। তার কিডনির সমস্যাও ছিল। ডায়ালাইসিসের জন্য হাসপাতালে গিয়েছিলেন তিনি। কিন্তু শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় চিকিৎসক তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে যেতে বলেন। সেখানে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।’সচিব শ্রী গৌতম আইচের করোনার রিপোর্ট এখনো পাওয়া যায়নি। অনেক সময় রিপোর্ট পেতে ২৪ ঘণ্টা লেগে যায় বলেও জানান বিষ্ণু কুমার সরকার।
উল্লেখ্য খাদ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শ্রী গৌতম আইচ সরকারের মৃতদেহ শেষকৃত্য পালনের জন্য তার নিজ গ্রামের পিরোজপুর জেলার স্বরুপকাঠি উপজেলার কামারকাঠি গ্রামে নিয়ে আসছেন, তাহার শুভাকাঙ্ক্ষীগন।

Leave A Reply

Your email address will not be published.

Title