ভাঙ্গায় পথচারি ও ছিন্নমূল মানুষদের মাঝে ইউএনওর ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক : ফরিদপুরের ভাঙ্গায় পথচারি ও ছিন্নমূল মানুষদের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার বিতরণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন।

বুধবার ভাঙ্গা দক্ষিণপাড় বাসস্টান্ডে শতাধিক ইফতার প্যাকেট ইফতার নিজ হাতে রোজাদার রিকশাচালক, অটোচালক ও ভ্যানচালক, ছিন্নমূল মানুষ এবং উপস্থিত পথচারীদের মাঝে ইফতার সামগ্রী ও কোমল পানীয় বিতরণ করেন। ইফতার হিসাবে প্রতিটি প্যাকেটে ছিল কলা, আপেল, খেজুর, মুড়ি, জিলাপি, ছোলা বুট, বেগুনি ও পিঁয়াজু। এদিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অপ্রত্যাশিতভাবে ইফতার পেয়ে খুশি হন ধর্মপ্রাণ রোজাদার ব্যক্তিরা।

এসময় ভাঙ্গা উপজেলা প্রশাসনের এমন উদ্যোগে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায় ইফতার সামগ্রী গ্রহণকারীরা। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন বলেন, রমজান মাস মুসলিমদের জন্য অত্যন্ত ফজিলতের মাস। তাই আমরা নিজেদের খাবার থেকে কিছুটা খাবার এসব অসহায় মানুষের জন্য বিলিয়ে দিলে এসব মানুষেরা উপকৃত হবে। তিনি আরও বলেন, করোনার কারণে অনেক লোক কর্মহীন হয়ে পড়েছে। তাই ভাঙ্গা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই রমজান মাসে কর্মহীন ও ছিন্নমূল মানুষের জন্য ইফতার সামগ্রী বিতরণ আমাদের অব্যাহত থাকবে। তিনি সমাজের বিত্তবান লোকদের সাধ্য অনুসারে অসহায় লোকদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। এসময় ভাঙ্গা সহকারি কমিশনার (ভূমি)সজিব আহমেদ, ইউএনও অফিসসহকারী প্রধান জাকির হোসেনসহ অফিস কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.

Title