রুহিতপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের স্মরণে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে । আজ ২৫ আগস্ট মঙ্গলবার কেরানীগঞ্জ উপজেলার রোহিতপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে রোহিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় এ দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।
কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রলীগের সহ-সভাপতি ও ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক সোহেল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলো বেগম, ঢাকা জেলা পরিষদের সদস্যা শিলারা ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সদস্য সাঈদউদ্দীন সানজিব, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এম এ এইচ আবিদ, কেরানীগঞ্জ মডেল থানা ছাত্রলীগের সভাপতি ইমাম হাসান, সাধারণ সম্পাদক মাসুদ রানা, ছাত্রলীগ নেতা রেজাউল করিম রিপন, সরকারি ইস্পাহানি কলেজ ছাত্রলীগের সভাপতি শাহজালাল অপু, সাধারণ সম্পাদক নুর আলমসহ অনেকে। বক্তারা জাতীর কলংককারী অধ্যায় ১৫ আগস্ট ও ২১ আগস্ট গ্রেনেড হামলার সাথে জড়িত সকলের শাস্তি দ্রুত বাস্তবায়ন করতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের দৃষ্টি কামনা করেন। অনুষ্ঠান চলাকালে ছাত্রলীগ নেতা রেজাউল করিম রিপনের আবেগঘন ব্যক্তিতা কালে পুরো অনুষ্ঠান জুড়ে নিরবতা চলে আসে।
পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সকল শহীদ ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকলের স্মরনে মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত শেষে গণভোজ সম্পন্ন হয়।

Leave A Reply

Your email address will not be published.

Title