শীতল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইয়াসিন সুলতানের উপহার সামগ্রী বিতরণ।

চট্টগ্রাম :  চট্টগ্রামের ব্যাবসাহিক এলাকা চাক্তাইয়ের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম নবী হোসেন সওদাগরের নাতি এবং শীতল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইয়াসিন সুলতানের অর্থায়নে মহামারী করুনার প্রাদুর্ভাবে বিপর্যস্ত হত দরিদ্র ও মধ‍্যবৃত্ত ঘর বন্দী প্রায় ৭০০ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।

মহামারী করুনার আঘাতে দেশে যখন স্থবিরতা নেমে এসেছে, হতদরিদ্র নিম্ন ও মধ্যবিত্ত পরিবারে যখন অভাব-অনটনে কষ্টে দিনাতিপাত করছেন ঠিক তখনই তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন এই তরুণ সমাজ সেবক।

এ ব্যাপারে জানতে চাইলে এক প্রশ্নের জবাবে তরুণ ব্যবসায়ী ইয়াসিন সুলতান বলেন এই পরিস্থিতিতে সাধারণ নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের কষ্ট দেখে এবং সমাজের প্রতি নিজ দায়বদ্ধতা থেকে আমি তাদের পাশে এসে দাঁড়িয়েছি এবং ভবিষ্যতে এই পরিস্থিতি যতদিন বজায় থাকবে আমি আমার সাধ্যমত চেষ্টা করব আমার এলাকার মানুষের পাশে থাকতে এবং তাদের সহযোগিতা করতে। তিনি আরো বলেন আমার এলাকা বাসীর প্রতি একটাই অনুরোধ আপনারা ভালো থাকুন নিরাপদে থাকুন,নিজে সুস্থ থাকুন, সমাজ ও দেশকে নিরাপদ রাখুন। করুনা কে ভয় নয় জয় করতে হবে,আর করোনা কে জয় করতে হলে আমাদের সচেতন থাকতে হবে।

Leave A Reply

Your email address will not be published.

Title