কেরানীগঞ্জে টি-টুয়েন্টি টুর্নামেন্টের উদ্বোধন

প্রাইম নিউজ অনলাইনঃ

‘যেখানে মাঠ সেখানেই খেলা’এই শ্লোগানকে সামনে রেখে কেরানীগঞ্জ ক্রীড়া উন্নয়ন পরিষদের আয়োজনে ডায়মন্ড মেলামাইন টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে কেরানীগঞ্জ কালিন্দী খেলার মাঠে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।এসয় মন্ত্রী বলেন,বাংলাদেশের শ্রেষ্ঠ খেলােয়াড় হচ্ছে কেরানীগঞ্জে সেই ঐক্যটা ধরে রাখতে হবে। আমরা শুধু ক্রিকেট না সব ধরনের খেলা সারা বছর জুড়ে আয়োজন করে কেরানীগঞ্জের খেলাধুলার উন্নয়ন করতে চাই।
এসময় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ,ডায়মন্ড মেলামাইনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোক্তার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শাহিদুল হক সাহিদ,জিনজিরা ইউ পি চেয়ারম্যান শাকুর হোসেন,রাজনীতিবিদ ও ক্রীড়ানুরাগী হাজ্বী মাহমুদ আলম,মীর আসাদ হোসনে টিটুসহ টুর্নামেন্টে অংশগ্রহনকারী কর্মকর্তা, খেলােয়াড় এবং এলাকাবাসী।
উদ্বোধন শেষে প্রথম দিনে হাফেজ রোড স্পোটিং ক্লাব ও কেরানীগঞ্জ ক্রিকেট একাডেমি অংশগ্রহন করে
উদ্বোধনী খেলায় কেরানীগঞ্জ ক্রিকেট একাডেমি ৬৫ রানে হারায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হাফেজ রোড স্পোটিং ক্লাব কে। টসে জিতে প্রথমে ব্যাট করে কেরানীগঞ্জ ক্রিকেট একাডেমি ১৭৬/৫ রান সংগ্রহ করে। দলের পক্ষে সজিব ৪৯, জিৎ ৪২ এবং নাঈম ১৮ রান করেন। ১৭৭ রানের পাহাড় তাড়া করতে নেমে ১১১ রানেই আল আউট হয়ে যায় হাজেজ রোড স্পোর্টিং ক্লাব। ৪২ রান ও দুই উইকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের অলরাউন্ডার জিৎ।

Leave A Reply

Your email address will not be published.

Title