কেরানীগঞ্জে ৪ যুবকের উদ্যোগে ৬০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

কেরানীগঞ্জ প্রতিনিধি : করোনাভাইরাসের আতঙ্ক ও সংক্রমণে থমকে আছে পৃথিবী। ঘরবন্দী সময় কাটছে কোটি কোটি মানুষ। থেমে আছে জীবন জীবিকার তাগিদে ছুটে চলা ব্যস্ত মানুষগুলো। এমন দুঃসময়ে সবচেয়ে বেশি অসহায় হয়ে পড়েছেন সমাজের নিম্নআয়ের দিনমজুর মানুষেরা। আর এ অসহায় কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের ৬০ টি পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন ধরনের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ৪ তরুন।

তারা হলেন, রবিন,ইমন,রাব্বি ও শাওন। প্রতেকেই শিক্ষার্থী তারা তাদের পকেট মানি থেকে বাচানো টাকা দিয়ে নিম্ন আয়ের মানুষের পাশে দাড়ানোর উদ্যোগ নিয়েছেন।

মঙ্গলবার (৩১ মার্চ ২০২০ইং) বিকালে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা পূর্ব-পাড়ার হিজলতল ও নাজিরাবাগ এলাকায় তরুণরা তাদের নিজস্ব তহবিল থেকে ৬০ টি সুবিধাবঞ্চিত, স্বামীপরিত্যক্ত, প্রতিবন্ধি পরিবারসহ কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের পরিবারের মাঝে এক ব্যাগ করে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

উদ্যোগী তরুণরা জানান, আমার কয়েক জন মিলে নিজেদের ইচ্ছায় এই মানবিক উদ্যোগ বাস্তবায়নে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষগুলোর পাশে এসে দাড়িয়েছি। কোনও সাংগঠনিক পরিচয় ছাড়া কেবলমাত্র মানবতাবোধ থেকে আমরা এই কাজে অংশ । তাদের প্রতাশা , সমাজের বিত্তবানরা অসহায় মানুষের সহযোগিতায় এগিয়ে আসবেন।

Leave A Reply

Your email address will not be published.

Title