কেরানীগঞ্জ কদমতলীতে করোনা প্রতিরোধে সচেতনতামুলক প্রচারনা চালিয়েছেন ঢাকা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক  মোহাম্মদ ইয়াসিন

 

নিজস্ব প্রতিনিধিঃ

করোনাভাইরাস সংক্রামনের হাত থেকে বাঁচার একমাত্র উপায় হল সচেতনতা।সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে অবস্থান করা।কেরানীগঞ্জে গত ৫এপ্রিল প্রথম করোনা রোগী সনাক্ত হয়। এর পর থেকেই প্রসাশন ও সেচ্ছাসেবী সংগঠন গুলো সবাইকে সচেতন করতে মাঠে কাজ করে যাচ্ছে।

কেরানীগঞ্জে কম সময়ে দ্রুত করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে।মানুষকে সচেতন করতে আজ ১৪ এপ্রিল মঙ্গলবার বিকালে  কেরানীগঞ্জ কদমতলী গোল চত্বর এলাকায় প্রচারনা চালান ঢাকা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক  মোহাম্মদ ইয়াসিন।এসময় তিনি রাস্তায়  অহেতুক ঘোরাঘুরি করা মানুষকে সামাজিক দূরত্ব বজায় রাখতে অনুরোধ করেন।বিনা কারনে ঘরের বাহিরে বেড় না হওয়ার জন্য বলেন।এসময় তিনি প্রানঘাতী করোনা ভাইরাসের ভয়াবহতা বিষয়ে পথচারীদের অবহিত করেন।এসময় সবাইকে অনুরোধ করে বলেন নিজে বাঁচুন আপনার পরিবারকে বাঁচান,দেশের মানুষকে বাঁচান।

 

এসময় প্রচারনায় সেচ্ছাসেবী হিসেবে সাথে ছিলেন ঢাকা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণ এর সহ- দপ্তর সম্পাদক মো.মেহেদী হাসান রুমেল্,ঢাকা  জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণ এর প্রচার সম্পাদক আমিনুল ইসলাম শামীম,এছাড়া মোঃ কাসেম,মোঃ মজিবর,মোঃমামুন,মোঃসনি,মোঃদিপু প্রমূখ।

Leave A Reply

Your email address will not be published.

Title