ঢাকা জেলা পুলিশেরউদ্যোগে খাদ্য সমগ্রী পেল কেরাণীগঞ্জের কর্মহীন জনগন

.ঘাতকব্যাধি করোনার সংক্রমণ এড়াতে নানাবিধ পদক্ষেপ গ্রহণ করেছে সরকার। হোম করেন্টাইন কিংবা নিরাপদে থাকার নিমিত্তে অঘোষিত লকডাউন বা বন্ধ করে দেয়া হয়েছে সকল ধরনের ব্যবসা বাণিজ্য,কলকারখানা ও দোকানপাট। এতে করে কর্মহীন হয়ে বিপদে পরেছেন নিম্ন আয়ের মানুষেরা। তাই দেশের এই সংকটময় মূহুর্তে এসব দরিদ্র ও অসহায় মানুষদের সেবায় যে যার মত এগিয়ে আসছেন। রাজনৈতিক,অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী,জনপ্রতিনিধি, পেশাজীবী,ব্যবসায়ী ,সমাজ সেবক সবাই যার যার স্থান থেকে যতটুকু সম্ভব দেশের এই চরম ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে এসে দাড়িয়েছেন।

মরনঘাতিক ভাইরাসে আতঙ্কিত দেশের প্রতিটি জনপদের মানুষ। তাই এই মূহুর্তে ঘরে বসে নেই ঢাকা জেলা পুলিশও। মাঠে জনসচেতনতায় সময় দেয়ার পাশাপাশি খাদ্য সহায়তা প্রদানেও এগিয়ে এসেছেন তারা। তারই ধারাবাহিকতায় আজ কেরাণীগঞ্জের দুটি থানা এলাকার প্রায় নয়শত কর্মহীন-শ্রমজীবি ও ভাসমান গরীব দুস্থ্যদের মাঝে খাদ্য সহায়তা হিসেবে বিতরণ করেছেন চাল, ডাল, আলু, পেয়াজ, তেল, লবন ও সাবান। এরমধ্যে দক্ষিণ কেরাণীগঞ্জ থানার হাসনাবাদ বিআরটিএ মাঠে ছয়শত দুস্থ পরিবারকে এবং কেরাণীগঞ্জ মডেল থানাধিন জিনজিরা পী.এম.পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে তিনশত জন দুস্থ পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রামানন্দ সরকার, কেরাণীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্তকর্মকর্তা কাজি মাইানুল ইসলাম, দক্ষিন কেরাণীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহজামানসহ থানা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ।

Leave A Reply

Your email address will not be published.

Title