বঙ্গবন্ধুর আদর্শের মূত্যু নাই – পলক

নাটোর প্রতিনিধি :  আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বঙ্গবন্ধু ছোটবেলা থেকে নেতৃত্বের গুনাবলীতে নিজেকে গড়ে তুলেছিলেন। তিনি শুধু দেশপ্রেমিক ছিলেন না, দেশের নিবেদিতপ্রাণ ছিলেন। মানুষকে তিনি অকৃত্রিম ভালোবাসতেন এজন্য তিনি অল্প সময়ের মধ্য বঙ্গবন্ধু হিসেবে প্রতিষ্ঠিত লাভ করেছিলেন। বঙ্গবন্ধু বাঙ্গালীর আদর্শ। তাঁর আদর্শকে হত্যা করা যাবে না।
তিনি দেশের জন্য নিজের জীবনকে উৎসর্গ করেছিলেন। আমাদের ও তাঁর আদর্শের অনুপ্রাণিত হতে হবে। দেশকে সত্যিকার অর্থে তাঁর মত ভালোবাসতে হবে। তবেই তাঁর আদর্শের স্বার্থকতা। তাঁর আদর্শের মরন নাই। যতদিন বাংলাদেশ থাকবে, তাঁর আদর্শ বেঁচে থাকবে।

রোববার বিকেলে উপজেলা ও পৌর আওয়ামীলীগ আয়োজিত ১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীন বাংলাদেশের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ।

এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক এডভোকেট জিল্লুর রহমান, কলম ইউপি চেয়ারম্যান মঈনুল হক চুনু, চামারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক, ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা প্রমূখ।

Leave A Reply

Your email address will not be published.

Title