বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানালেন ঢাকা দক্ষিন ছাত্রলীগের সহ-সভাপতি অশ্রু

0

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাসের কারণে জনগণের নিরাপত্তার কথা বিবেচনা করে আগামী ১৭ই মার্চ বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে নেওয়া সকল কর্মসূচী বৃহৎ পরিসরের পরিবর্তে ছোট পরিসরে করার সিদ্ধান্ত নিয়েছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রীর নিদের্শ মাথা পেতে নিয়ে সরকারের দেওয়া কর্মসূচির সাথে মিল রেখে সর্বস্তরের সবাইকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীর শুভেচ্ছা জানানোর পাশাপাশি সংকটের সময় দেশবাসীর পাশে দাড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছেন করেছেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি এবং ঢাকা উত্তর আইন ছাত্র পরিষদের সভাপতি মাহবুবুল ইসলাম অশ্রু।

এ বিষয়ে সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, অত্র ২০২০ সাল হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ও মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুুর রহমানের জন্মশত বার্ষিকী। বঙ্গবন্ধু ও বাংলাদেশ পৃথক কিছু নয়, এই বিশেষ দুইটি নাম একি সুতায় গাঁথা।বঙ্গবন্ধুর তার সারা জীবন শুধুমাত্র জনগণের জন্য চিন্তা করেছেন। তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জনগনের কথা বিবেচনায় নিয়ে আর একবার প্রমান দিয়েছেন তার পরিবারের কাছে দেশবাসীর চেয়ে গুরুত্বপূর্ন কিছু নেই। বঙ্গবন্ধু জনগনের মনে বাস করেন তাই জনগন বেঁচে থাকলে যেকোন সময় জন্মশত বার্ষিকী উদযাপন করা যাবে। বঙ্গবন্ধুর একজন আদর্শ সৈনিক হিসেবে বিশ্বব্যাপী চলমান মহামারীতে সরকারের সাথে জনগণের পাশে থেকে সবাইকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন করার অঙ্গীকারের কথা জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.

Title