বন্ধ হয়ে যাওয়া ঢাকা- পায়রা বন্দর নৌ রুটটি পুনরায় চালু

নাহিদ পারভেজ, কলাপাড়া : পটুয়াখালী ৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ মহিব্বুর রহমান মহিব অদ্য ১৬/০৯/২০২০ রোজ বুধবার দুপুর ১২ টায় ঢাকা সদরঘাটে ঢাকা পায়রা বন্দর নতুন দোতালা লঞ্চ নৌ রুটটি শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পটুয়াখালী ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব এস এম শাহজাদা সাজু সহ কলাপাড়া, রাঙ্গাবালী, চরকাজল, দশমিনা, ও আউলিয়াপুরের ঢাকায় অবস্থানরত গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এর আগে ঢাকা-পায়রা বন্দর নৌ রুটটি পুনরায় চালু করার জন্য কলাপাড়ার এমপি মহোদয় ডিউ লেটার প্রদান করেন।

নতুন রূপে ঢাকা-পায়রা বন্দর দোতলা লঞ্চ সার্ভিস চালু হওয়ায় মাননীয় নৌ প্রতিমন্ত্রী জনাব খালিদ মাহমুদ চৌধুরী এমপি,পটুয়াখালী ৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ মহিব্বুর রহমান মহিব,পটুয়াখালী ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব এস এম শাহজাদা সাজু, ,বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড আফজাল হোসেন, জাতীয় শ্রমিকলীগ কলাপাড়া উপজেলা শাখার সভাপতি হীরা হাওলাদার স্বপন, জাতীয় শ্রমিক লীগ কলাপাড়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক নূর জামাল খালাসী, মোহাম্মদ তানভীর মুন্সি সহ যাদের সহযোগীতায় এই নৌ রুটটি পুনরায় চালু হয়েছে তাদের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছে কলাপাড়া ও রাঙ্গাবালীর সাধারন জনগন। নতুন সময়সূচী অনুযায়ী ঢাকা থেকে প্রতিদিন ৫.৩০ মিনিটে পায়রা বন্দর এর উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং পায়রা বন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে দুপুর ১২.৩০ মিনিটে।

Leave A Reply

Your email address will not be published.

Title