রাজশাহীতে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করার লক্ষে মা সমাবেশ

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর তানোরের মধ্যে গুরুত্বপূর্ণ এলাকা কলমা ইউনিয়নের কন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করার লক্ষে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করার লক্ষে আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপির নির্দেশে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সরেজমিন পরিদর্শন করে যাচ্ছেন তানোর উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না।

স্কুল কমিটির সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে, প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না মা সমাবেশে উপস্থিত মা অবিভাবকদের উদ্দেশ্যে চেয়ারম্যান ময়না বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশে জনসেবায় একমাত্র রোল মডেল হয়ে থাকবে। তিনি বলেন সব ভেদাভেদ ভুলে নিজ নিজ অবস্থান থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে সার্বিক ভাবে সহযোগিতা করলে তাহলে ডিজিটাল গঠন ও ২১ ভিশন বাস্তবায়ন করা খুব সহজ হবে।

ময়না চেয়ারম্যান বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদের জন্য মাতৃত্ব কালিন ভাতা দিয়েছেন,ছেলে মেয়েদের জন্য বিনা মূল্যে বছরের প্রথম দিনে বই বিতরন করছেন। অাগামী বছর থেকে শিশু ছাত্র ছাত্রীদের স্কুল ড্রেসের টাকা,স্কুলে দুপুরের খাবার,মাসিক ভাতা সহ দিবেন । প্রধান মন্ত্রীর উন্নয়নের ধারা ধরে রাখতে হলে, জেলার অবিভাবকের পাশে থেকে সার্বিক সহযোগিতা করার জন্য সকলের প্রতি অাহব্বান জানিয়েছেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি খাদেমুননবী বাবু চৌধুরী, কলমা ইউপি আওয়ামী লীগের সভাপতি অত্র পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, জেলা আওয়ামী লীগের তুখোড় বক্তা সফিকুল সরকার, শিক্ষা অফিসের পক্ষে উপস্থিত ছিলেন মিজানুর রহমান সহ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, ম্যানেজিং কমিটির সদস্য, এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ এবং মা অবিভাবকেরা । 

Leave A Reply

Your email address will not be published.

Title