আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহর পক্ষে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন নেতারা

ফরিদপুরঃঃ মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বর কাজী জাফরউল্লাহর প্রেরিত ১৫ হাজার খাদ্য হত দরিদ্র মানুষের মধ্যে বণ্টন করছেন ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

গতকাল শনিবার সকাল থেকে শুরু করে আজ ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসনের একটি পৌরসভা ও ২৫ টি ইউনিয়নে হতদরিদ্র জনগোষ্ঠীর কাছে এ খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এ খাদ্য সহায়তা সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, লবন, চিনি ও রান্নার সয়াবিন তেল।

সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা বলেন, তিন উপজেলার মধ্যে ভাঙ্গায় আট হাজার, সদরপুরে পাঁচ হাজার এবং চরভদ্রাসনে দুই হাজার দরিদ্র পরিবারকে এ খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। আমরা আগেই প্রতিটি গ্রামের দরিদ্র মানুষের তালিকা তৈরি করেছি। শনিবার ভাঙ্গা উপজেলার নাসিরাবাদ, তুজারপুর, চুমুরদী ও সদরপুর উপজেলার চর নাসিরপুর ইউনিয়নে বিতরণ করা হয়েছে। আজ রবিবার ভাঙ্গা উপজেলার কালামৃধা, চান্দ্রা ও কাউলীবেড়া ইউনিয়নে বিতরণ করা হচ্ছে। আগামী ১৯ মে পর্যন্ত তিন উপজেলার ১৫ হাজার পরিবার কাজী জাফরউল্লাহর ব্যক্তিগত তহবিলের এ সহায়তা পাবেন অসহায় ও দুঃস্থ পরিবারগুলো।

 

Leave A Reply

Your email address will not be published.

Title