আদালত চত্বরে ডিবিসি নিউজ এর চিত্র সাংবাদিকের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে মাননবন্ধন

প্রতিবেদকঃ সামসুল ইসলাম সনেটঃ

আদালত চত্বরে ডিবিসি নিউজ এর চিত্র সাংবাদিকের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে মাননবন্ধন করেছে কেরানীগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকরা।

শনিবার সকাল ১১টায় কদমতলী বীর মুক্তিযোদ্ধা নূর ইসলাম কমান্ডার চত্বরে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।ঘন্টাব্যপি এ মানববন্ধন থেকে ক্যাসিনো সন্ত্রাস এনামুল হক এনু ও রুপন ভূইয়া সহ  সকল আসামিদের দ্রুত দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানানো হয়।

গত ১৯ জানুয়ারি ঢাকা মহানগর নিম্ন আদালতে ক্যাসিনো এনু ও রুপমের সংবাদ সংগ্রহ কালে ছবি তুলতে গেলে ডিবিসি নিউজের চিত্র সাংবাদিক আল আমিনের উপর হামলা করে ক্যামেরা ছিনিয়ে নিয়ে ভাংচুর করে এনুর সন্ত্রাসী বাহানী।

এ সময় প্রতিবাদী বক্তব্য রাখেন কেরানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাজী সালাউদ্দিন মিয়া, সাধারণ সম্পাদক আলতাফ হোসেন মিন্টু, সহ সভাপতি ইকবাল হোসেন রতন, সাবেক সভাপতি আব্দুল গনী, সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর, ডিবিসি নিউজ প্রতিনিধি লিটন মাহমুদ,মানবাধিকার কর্মি শাহীন আলম।
এসময় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক মাসুদ রানা, বাংলাটিভির আরিফুল ইসলাম, ,জিটিভির শ্যামল,আনন্দটিভির আশিক নুর,নাজিম উদ্দিন ইমন ,মো.রাজু আহমেদ,লিটন খাঁন,শেখ ফরিদ,মাসুদ,সামসুল ইসলাম সনেট,পিকে বর্মন,সলেমান সুমন,ইমরান হোসেন ইমু, ইসমাইল টিটু ,ব্যাক্তিগত ক্যামেরা পার্সন দেলোয়ার হোসেন রানা,কবির, মানবাধিকার কর্মি ময়না সহ কেরানীগঞ্জে কর্মরত সাংবাদিকবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.

Title