ঈদ বোনাসের টাকায় দুঃস্থদের মাঝে টঙ্গবাড়ী ইউএনওর খাদ্য বিতরণ

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ ঈদ বোনাসের টাকায় করোনা পরিস্থিতিতে কর্মহীন দুঃস্থ অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোসামৎ হাসিনা আক্তার। রবিবার দুপুরে টঙ্গীবাড়ী উপজেলার রহিমগঞ্জ বাজার এলাকায় স্থানীয় ২৮০টি পরিবারে মাঝে তিনি এই উপহার সামগ্রী বিতরণ করেন। একই কর্মসূচিতে মুন্সীগঞ্জ জেলা পরিষদ সদস্য আনিছুর রহমানের উদ্যোগে ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এসময় এতে অন্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন- কে শিমুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূর হোসেন বেপারী , ইউপি সদস্য মুজিবুর রহমান, আলি হোসেন, শরিফ, আনোয়ার হোসেন ।

ইউএনও মোসামৎ হাসিনা আক্তার জানান, দায়িত্ব পালনে করতে গিয়ে দেখেছি করোনা সংকটে সবচেয়ে বেশি দূরাবস্থা তৈরি হয়েছে সমাজের নিম্ন আয়ের মানুষের । সরকারি ভাবে অসহায় পরিবারে পর্যাপ্ত সহায়তা করা হচ্ছে । তবে বাইরে আমাদের সকলের উচিত এসব মানুষের পাশে দাড়ানো। এ চিন্তা থেকে উৎসব ভাতার টাকায় তাদের জন্য সামান্য কিছু করার চেষ্টা করা হলো। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় ও সচেতনতার মাধ্যমে করোন পরিস্থিতি প্রতিরোধ সম্ভব।

Leave A Reply

Your email address will not be published.

Title