কাপাসিয়ায় ক্ষুদ্র, প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে উপকরণ ও  বীজ বিতরণ 

 

কাপাসিয়া( গাজীপুর) প্রতিনিধি:গাজীপুরের কাপাসিয়া উপজেলা ২০১৯- ২০২০ অর্থবছরের খরিপ ১/২০২০ মৌসুমী কৃষি প্রণোদনা কর্মসূচির পারিবারিক কৃষির আওতায় সবজি পুষ্টি বাগান স্থাপনের লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে   বিনামূল্যে সবজি  বীজ ও অন্যান্য উপকরণ বিতরণ করা হয়েছে।
১৪ জুন দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে কালিকাপুর সবজি  মডেল অনুযায়ী এসব সামগ্রী বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।
এসময় উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মুহম্মাদ শহিদুল্লাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান আসাদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার,উপজেলা কৃষি কর্মকর্তা  সুমন কুমার বসাক।
কৃষি কর্মকর্তা সুমন কুমার বসাক জানান উপজেলা ১১ টি ইউনিয়নের ৩৫২ জন প্রান্তিক কৃষকের মাঝে লাল শাক, ডাটা, টমেটো, কলমি শাক,মুলা, বেগুন, মরিচ, ধনিয়া, পালং শাক, লাউ,করল্লা, বটবটি, সিন এবং সার ও বেড়া সহ অন্যান্য উপকরণ কেনার জন্য ১৯৩৫ টাকা বিক্যাশের মাধ্যমে প্রত্যেককে কাছে পৌঁছে দেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.

Title