কাপাসিয়ায় মানবতা ঘরের উদ্যোগে অসহায় শিক্ষার্থী-অভিভাবকদের মাঝে শিক্ষা উপকরণ, খাদ্য সহায়তা  

কাপাসিয়া( গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কাপাসিয়া উপজেলায় মানবতা ঘরের উদ্যোগে এবং পল্লী বিদ্যুতের ডি‌জিএম মকবুল আলম রতন  ও স্পেন প্রবাসী কামরুজ্জান কামরানের সার্বিক সহযোগিতায় টোক ইউনিয়নের তিনটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  হতদরিদ্র অসহায় ৫০ জন শিক্ষার্থীর অভিভাবকদের মাঝে শিক্ষা উপকরণ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
১৪ জুন সকালে ঘোষের কান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়,ঘোষের কান্দী উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়,ঘোষের কান্দী দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়  শিক্ষার্থী-অভিভাবকদের মাঝে  ৩‌টি খাতা,৩‌টি কলম ,১‌টি পেন‌সিল বক্স,১‌টি স্কেল ,৮‌টি ডিম,১‌টি মি‌ষ্টি কুমড়া,১‌কে‌জি আলু ও ১‌কে‌জি ঢেরস এসব সামগ্রী বিতরণ করা হয়।
উপস্থিত হয়ে এসব সামগ্রী বিতরণের করেন মানবতা ঘরের প্রধান উদ্যোগ মোঃ মমতাজ উদ্দিন, প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন,প্রধান র‌ফিক উদ্দীন, প্রধান শিক্ষক মোঃ শহীদুল্লাহ,প্রধান শিক্ষক কামাল হোসেন,প্রধান শিক্ষক দীন মোহাম্মদ,৬ নং ওয়ার্ড আওয়ামীলী‌গের সাধারন সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।
মানবতা ঘরের প্রধান উদ্যোক্তা মমতাজ উদ্দিন বলেন এ পর্যন্ত মানবতার ঘর থেকে ১১‌টি সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যালয়ের হতদ‌রিদ্র শিক্ষার্থীর ২৫৪ জন অ‌ভিভাবক এবং টোক ইউ‌নিয়নের ১৭১২ টি প‌রিবার খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। তিনি আরো বলেন মানবতার ঘরের কার্যক্রম করোনা যতদিন স্বাভাবিক না হয় এই কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.

Title