কাপাসিয়ায় ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেনের নগদ অর্থ, ঈদ সামগ্রী বিতরণ 

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায়, স্থানীয় সংসদ সদস্য ও বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি সার্বিক ব্যবস্থাপনায় ও কাপাসিয়া  সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধানের  উদ্যোগে কর্মহীন দুস্হ, অসহায় ও হতদরিদ্র ১১শ পরিবারের মাঝে নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবর (২২ মে) সকালে রাউৎকোন গ্রামে চেয়ারম্যানের বাড়ি থেকে সদর ইউনিয়নের অসহায়  হতদরিদ্রের ১১শ পরিবারের মাঝে চাল,চিনি,লেবু,আলু,লবণ,গুডা দুধ,সাবান, সেমাই, নগদ অর্থ বিতরণ করা হয়।
নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান,উপজেলা যুবলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল সরকার, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম, যুবলীগ নেতা মাসুদ খান প্রমুখ।
সদর ইউনিয়ন চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান বলেন করোনার এই দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমির নির্দেশনায় আমরা সরকারি ও বেসরকারি পর্যায়ে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছি। তারই ধারাবাহিকতায় আজ কাপাসিয়া সদর ইউনিয়ন ১১ শ পরিবারের মাঝে নগদ টাকা ও ঈদ সামগ্রী তাদের হাতে তুলে দিয়েছি।

Leave A Reply

Your email address will not be published.

Title