কাপাসিয়ায় সাংবাদিক হিরনের নানা কফিল উদ্দিন শেখের ইন্তেকাল

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : দৈনিক ডেল্টা টাইমস্ ও প্রাইম টিভি বাংলার সাংবাদিক আকরাম হোসাইন হিরনের নানা তরগাঁও দক্ষিন পাড়া গ্রামের বিশিষ্ঠ সমাজ সেবক মোঃ কফিল উদ্দিন শেখ ( ৮৫) বার্ধক্য জনিত কারণে গতকাল রবিবার বেলা ৩.৩০মিনিটে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহ……….. রাজিউন)। মৃত্যু কালে তিনি স্ত্রী ২ছেলে ৩ মেয়ে নাতি,নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। কফিল উদ্দিন শেখ কাপাসিয়া বাজারের ব্যবসায়ী মোঃ কাইয়ুম ও রুহুল আমীনের পিতা ।

রাত ৮ টায় তরগাঁও দক্ষিন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।

কফিল উদ্দিন শেখর মৃত্যুতে শোক প্রকাশ করেন কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ্, কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড, মোঃ আমানত হোসেন খান, সাবেক এমপি ও বিএনপির নেতা ওবায়েদ উল্লাহ, বিএনপি নেতা শাহ রিয়াজুল হান্নান, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ খলিলুর রহমান, তরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ুবুর রহমান সিকদার, গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউর রহমান,ইউপি সদস্য শামসুদোহা প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.

Title