কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় বিমান বাহিনী কর্মচারী নিহত  

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি :গাজীপুরের  কাপাসিয়া উপজেলা মর্মান্তিক সড়ক দুর্ঘটনায়  বিমান বাহিনীর জেনারেটার অপারেটার  মোহাম্মদ ইয়াসিন (৫০) ঘটনাস্থলে নিহত হয়েছেন।
৪ আগস্ট সকাল ৬.৩০ মিনিটে  উপজেলা উত্তর খামের  মুহিউস্ সুন্নাহ মাদরাসা ও এতিমখানা সামনে এ দুর্ঘটনা হয়।
স্থানীয়রা  দেখতে পায়  রাস্তার পাশে মোটরসাইকেল পড়ে আছে। রাস্তার পাশে নিচে হেলমেট পরিহিত অবস্থায় একজন লোক দেখা যায় পানিতে ভাসতেছে। এলাকাবাসী থানায় খবর দিলে কাপাসিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন।
কাপাসিয়া থানার এস আই মোঃ আশরাফুল্লাহ ও এস আই রমজান আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন উপজেলার চরবাঘুয়া গ্রামের মৃত ছমির উদ্দিন ছেলে মোহাম্মদ ইয়াসিন। সে ঈদ শেষে কর্মস্থলে মোটরসাইকেল দিয়ে  রাজেন্দ্রপুর বিমান বাহিনীর অফিসে যাওয়ার পথে মনোহরদী কাপাসিয়া সড়কের  উত্তর খামের মুহিউস্ সুন্নাহ মাদরাসা ও এতিমখানা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে । প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে অথবা অজ্ঞাতনামা পরিবহনের ধাক্কায় পানিতে পড়ে তার মৃত্যু হয়েছে ।পানি থেকে হেলমেট পরিহিত অবস্থায়  তার লাশ উদ্ধার করা হয়।
নিহত মোহাম্মদ ইয়াসিনের ভাতিজা আসাদুজ্জামান বলেন আমার চাচা প্রায় ৩০ বছর যাবত বিমান বাহিনীতে চাকরি করেন বাড়ি থেকে আসা যাওয়া করে। চাচার  স্ত্রী,  এক ছেলে, দুই মেয়ে রেখে গেছেন।
কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ মো.রফিকুল ইসলাম জানান বিমান বাহিনী জেনারেটার অপারেটর মোহাম্মদ ইয়াসিন  বাড়ি থেকে অফিসে যাওয়ার পথে এ দুর্ঘটনা হয়।প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে অথবা
বিপরীত দিক থেকে আশা অজ্ঞাতনামা পরিবহনের ধাক্কায় সকালের দিকে তার মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title