কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে ফরিদপুরে গৃহবধূ ও শিশুর মৃত্যু

কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় হালিমা পারভীন (২২) নামে গৃহবধূ ও দেড় বছরের আফসানা নামে এক শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। রবিবার রাতে উপজেলার বানা ইউনিয়নের টাবনি ঘোষবাড়ি শ্মশানের সামনে এ ঘটনা ঘটে। সে উপজেলার বুড়াইচ ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের মো. কাবিল মোল্যার ছোট মেয়ে ও পাশের মধুখালী উপজেলার কোড়কদী গ্রামের গাড়িচালক জাহিদুল ইসলামের স্ত্রী।

হালিমার চাচা সাবেক সোনালী ব্যাংক কর্মকর্তা এ কে এম সাইফুর রহমান জানান, লকডাউনের ঘোষণার কারণে ঢাকা থেকে বাবার বাড়িতে হালিমা পারভীন ও তার ছোট মেয়ে আফসানা আসতেছিলেন। বাস থেকে নেমে বোয়ালমারী হয়ে ভ্যানযোগে তারা আলফাডাঙ্গা উপজেলার পাকুড়িয়া গ্রামে বাবার বাড়িতে যাচ্ছিল। উপজেলার বানা ইউনিয়নের টাবনি ঘোষবাড়ি শ্বশানের নিকট পৌঁছালে হঠাৎ কালবৈশাখীর ঝড়ে সজনে গাছ ভেঙে মাথার ওপর চাপা পড়ে।

দ্রুত ভ্যানচালক হাসান হালিমা ও মেয়েকে নিয়ে টাবনি বাজারে আসলে সেখানে গ্রামডাক্তার ওবায়দুর রহমান হালিমাকে মৃত ঘোষণা করেন। পরে স্থানীয়রা শিশুটিকে আশঙ্কাজনক অবস্থায় ঝড়ের মধ্যে মোটরসাইকেল যোগে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিলে দায়িত্বরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

রবিবার রাতে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত ডা. রাফেজা খানম মিলি জানান, হাসপাতালে আসার আগেই শিশু আফসানার মৃত্যু হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title