কুষ্টিয়ায় প্রসুতি মায়ের ভুল অপারেশনে মৃত্যু : হাতুড়ী ডাক্তারকে আটক করেছে পুলিশ

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া ইসলামিয়া হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে হাতুড়ী ডাক্তারের ভুল অপারেশন করায় তানিয়া নামের এক প্রসুতি মায়ের মৃত্যু হয়েছে। শনিবার রাত ৯.৩০ মিনিটের সময় এ ঘটনা ঘটে। সে কুমারখালী থানার বাঁশগ্রাম এলাকার আলী আকবরের স্ত্রী।

নিহত তানিয়ার আত্মীয় স্বজন জানান,তানিয়া পেটে প্রসবের যন্ত্রণা উঠলে একই এলাকার দালাল রেজাউলের মাধ্যমে ইসলামিয়া হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে শনিবার সন্ধ্যা ৭.০০ টার সময় ভর্তি করেন রোগীর স্বজনরা। রোগীর অবস্থা খারাপ হতে থাকলে আবু সিদ্দিক নামে একজন ডাক্তার অপারেশন করলে বাচ্চাকে সুস্থ্য করলেও ঘটনাস্থলে তানিয়া মারা যায়। তাৎক্ষনিকভাবে প্রতিষ্ঠানের মালিকরা একটি এম্বেুলেন্স ডেকে আনেন এবং রাজশাহী মেডিকেলে পাঠানোর জন্য পরামর্শ দেন কর্তৃপক্ষ। রোগীর স্বজনদের সন্দেহ হলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তানিয়াকে মৃত ঘোষনা করেন এবং লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। রোগীর স্বজনরা ঐ ক্লিনিক ঘেরাও করলে ঘটনাস্থলে কুষ্টিয়া মডেল থানার পুলিশ এসে নিয়ন্ত্রণ করেন এবং ডাক্তার আবু সিদ্দিককে আটক করেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা বলেন, ইসলামিয়া হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারে একজন প্রসুতি মায়ের মৃত্যু হওয়ার অভিযোগে উক্ত প্রতিষ্ঠানের তিনি কোন সরকারী ডাক্তার নন এবং ডাক্তারের কোন সার্টিফিকেট দেখাতে না পারায় আমরা তাকে গ্রেফতার করেছি।

Leave A Reply

Your email address will not be published.

Title