কেরানীগঞ্জে পবিত্র রমজান উপলক্ষ্যে স্বেচ্ছাসেবক লীগ নেতা ইয়াসিনের ইফতার বিতরন

প্রাইমটিভি বাংলাঃ
কেরানীগঞ্জে অসহায় কর্মহীন মানুষের মাঝে ঢাকা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক ইয়াসিনের নিজ উদ্যোগে ইফতার বিতরন করেন। আজ (১২মে) মঙ্গলবার বিকালে উপজেলার আগানগর ইউনিয়নের ছয় শতাধিক মানুষের মাঝে পবিত্র রমজান উপলক্ষে এ ইফতার সামগ্রী বিতরন করা হয়।কদমতলী,গোলাম বাজার ও শহীদনগরে বিভিন্ন বাড়ী বাড়ী গিয়ে ইফতার সামগ্রী পৌঁছে দেন।
এসময় মোঃ ইয়াসিন বলেন,প্রানঘাতি করোনার কারনে মানুষ এখন ঘরবন্দি ও কর্মহীন হয়ে পড়েছে।তাই আমি আমার নেতা বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের নির্দেশনায় নিজ উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে সামান্য কিছু ইফতার সামগ্রী বিতরন করছি।পবিত্র রমজান মাসে কিছু অসহায় মানুষকে ইফতার সামগ্রী বিতরন করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।
তিনি আরো জানান আমি যতদিন পারি আমার এ সহায়তা কার্যক্রম চলমান রাখার চেষ্টা করবো।এর আগে আমি সাত শতাধিক অসহায় মানুষের মাঝে চাল,ডাল ও খাদ্য সামগ্রী বিতরন করেছি।
দেশে চলমান করোনা ভাইরাসের কারনে সৃষ্টি হওয়া দূর্যোগে বিত্তবান সবাইকে এগিয়ে আসার আহবান ও জানান এই সেচ্ছাসেবকলীগ নেতা।এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণ এর সহ- দপ্তর সম্পাদক মেহেদী হাসান রুমেল ,ঢাকা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণ এর প্রচার সম্পাদক আমিনুল ইসলাম শামীমসহ অন্যরা।

Leave A Reply

Your email address will not be published.

Title