জয়পুরহাট আাইসোলেশন ইউনিট থেকে পালিয়েছে করোনা রোগী

জয়পুরহাট আাইসোলেশন ইউনিট থেকে পালিয়েছে করোনা রোগী

কালাই (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের আক্কেলপুরে আাইসোলেশন ইউনিট থেকে পালিয়েছে করোনা রোগী। ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজির (সেফ অতিথি শালা) আইসোলেশনে ভর্তি থাকা ইমরান হোসেন (২০) নামের এক করোনা রোগীর পালানোর খবর নিশ্চিত করেন জয়পুরহাট জেলা সিভিল সার্জন ডা. সেলিম মিঞা। আইসোলেশন থেকে পালানো যুবকের বাড়ি ক্ষেতলাল উপজেলার তালসন গ্রামে।

আক্কেলপুর উপজেলার গোপীনাথপুরে ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজির আইসোলেশন সেন্টারের দায়িত্ব প্রাপ্তডা. জালালউদ্দিনজানান, রোববার সকালে আইসোলেশনের দায়িত্ব প্রাপ্ত কর্মচারী সকালের খাবার ইমরান হোসেনের কক্ষের সামনে রেখে আসে।

অনেকসময় পেরিয়ে গেলেও খাবার না নেওয়ায় তাদের সন্দেহ হলে কক্ষ পরিষ্কার করার উদ্দেশ্যে একজন আয়া দেখে তিনি কক্ষে নেই এবং তার ব্যবহৃত জিনিসপত্র কক্ষে রাখা আছে।

তার ধারণা শনিবার রাতে প্রচÐ ঝড়-বৃষ্টির পর সে রাতের কোনও একসময় পালিয়ে যান। তিনি গত ০৯ মে ঢাকা থেকে নিজ বাড়িতে আসেন এবং নমুনা পরীক্ষা করে তিনি করোনা পজিটিভ হওয়ায় ১২ মে তাকে আইসোলেশনে ভর্তি করানো হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যায়নি।

জয়পুরহাট জেলা সিভিল সার্জন ডা. সেলিম মিঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার সকালে আমরা বিষয়টি জেনেছি। এখানে সবকিছু সুযোগ-সুবিধা অত্যন্ত ভালো থাকার পরেও তার পালানোর কোনও কারণ খুঁজে পাচ্ছিনা। বিষয়টি জেলাপ্রশাসন, পুলিশপ্রশাসনসহ দায়িত্ব প্রাপ্ত সবাইকে জানানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title