টাঙ্গাইলের ভূঞাপুরে সেনা প্রধানের ঈদ উপহার বিতরণ

মামুন সরকার, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে অার্টডক এর ব্যবস্থাপনায় বন্যা কবলিত দরিদ্র ও দু:স্থ পরিবারের মাঝে  সেনা প্রধানের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ জুলাই) উপজেলার তাড়াই ঈদগাহ মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে গাবসারা ও অর্জুনা ইউনিয়নের দরিদ্র, কর্মহীন, দু:স্থ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরন করা হয়। ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, অাটা, লবন, তেল, সেমাই ও চিনি।

এসময় উপস্থিত ছিলেন, আর্টডক এর অধীনস্থ অার্মি স্কুল অব এডুকেশন এন্ড এ্যাডমিনিস্ট্রেশনের মেজর মো. শাহ অালম, অর্জুনা ইউপি চেয়ারম্যান অাইয়ুব অালী মোল্লা, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ অালম প্রামানিক, সম্পাদক অাব্দুর রাজ্জাক, সাভেক সভাপতি অাসাদুল ইসলাম বাবুলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় আর্টডক এর অধীনস্থ অার্মি স্কুল অব এডুকেশন এন্ড এ্যাডমিনিস্ট্রেশন এর মেজর মো. শাহ অালম বলেন, অার্মি ট্টেনিং এন্ড ডকট্রিন কমান্ড এর ব্যবস্থাপনায় সেনাবাহিনীর প্রধান জেনারেল অাজিজ অাহমেদ এর নির্দেশনায় করোনাভাইরাস সংক্রমণের প্রেক্ষিতে এবং ভয়াবহ বন্যার কবলিত মানুষের মাঝে ঈদ উপহার ও ত্রাণ সামগ্রী বিতরন করতে এসেছি। ইতিমধ্যে অামরা এ অাঞ্চলের ১০০ টি পরিবারের মাঝে ঈদ উপহার ও ত্রাণ সামগ্রী বিতরন সম্পন্ন করেছি। অামাদের এধরনের অভিযান ও মানবিক সহায়তা অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.

Title