ত্রাণ বিতরনে অনিয়ম হলেই ব্যবস্থা -জুনাইদ আহমেদ পলক

সিংড়া( নাটোর)প্রতিনিধিঃ তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন,  করোনাভাইরাস দুর্যোগে অসহায় মানুষদের পাশে আছে বর্তমান সরকার। প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা আমরা অসহায় মানুষদের কাছে পৌছে দিচ্ছি। সরকার চায় সুষম বন্টন করা , তাহলে খাদ্য ঘাটতি হবে না। কেউ না খেয়ে থাকবে না।
তিনি আরো বলেন, সিংড়ায় ডিজিটাল কার্ডের মাধ্যমে মানবিক সহায়তা দেয়া হচ্ছে। কোনো অনিয়ম হবে না। সে জন্য ডিজিটাল কার্ডের মাধ্যমে আমরা জনগনকে সঠিকভাবে সেবা দিচ্ছি।  সিংড়া পৌরসভা ও ১২ টি ইউনিয়নে ডিজিটালের মাধ্যমে মানবিক সেবা কার্যক্রম অব্যহত থাকবে।
প্রতিমন্ত্রী রবিবার সুকাশ ইউনিয়ন ও ডাহিয়া ইউনিয়নের ১১২০ জন অসহায়, কর্মহীন পরিবারকে  সহায়তা প্রদানকালে তিনি উপরোক্ত কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, ডাহিয়া ইউপি চেয়ারম্যান এম আবুল কালাম, সুকাশ ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ, সুকাশ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজহারুল ইসলাম, সাধারন সম্পাদক প্রভাষক হালিম মো: হাসমত, সহ-সভাপতি ফরিদুল ইসলাম, ডাহিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম মামুন, যুগ্ন সম্পাদক জুলহাস কায়েমসহ স্থানীয় নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.

Title