নারায়ণগঞ্জে করোনাজয়ী ১শ’০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা প্রদান

নারায়ণগঞ্জ প্রতিনিধি:  নারায়ণগঞ্জে করোনাজয়ী ১শ’০১ পুলিশ সদস্যকে আনুষ্ঠানিক সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার দুপুরে নারায়ণগঞ্জের পুলিশ লাইনসে স্বাস্থ্যবিধি ও শারীরিক দূরত্ব মেনে জেলা পুলিশ বিভাগের পক্ষ থেকে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম ফুল দিয়ে করোনাজয়ী পুলিশ সদস্যদের অর্ভথ্যনা জানান। তিনি মনে করেন, এই সংবর্ধনার মাধ্যমে পুলিশ বিভাগের সবার মধ্যে করোনাভীতি দূর হবে এবং কাজের প্রতি উৎসাহ উদ্দীপনা আরো বাড়বে।

পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানান, করোনা সংক্রমনরোধে দায়িত্ব পালন করতে গিয়ে গত প্রায় তিন মাসে জেলার ১শ’ ৪৯ জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তাদের মধ্যে ১শ’ ০১জন আইসোলেশনে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে নিজ নিজ কর্মস্থলে যোগদান করেছেন। আক্রান্ত আরো ৪৮ জন সদস্য এখনো আইসোলেশনে চিকিৎসাধীন থাকলেও তাদের অবস্থা উন্নতির দিকে। শীঘ্রই তারা কাজে যোগদান করতে পারবেন বলে পুলিশ সুপার আশা প্রকাশ করেন। পুলিশ সুপার দাবি করেন, নারায়ণগঞ্জে করোনা পরিস্থির উন্নতির মাধ্যমে আক্রান্ত ও মৃত্যুর হার কমে এসেছে।
সট: মোহাম্মদ জায়েদুল আলম: পুলিশ সুপার, নারায়ণগঞ্জ।

তবে জেলা স্বাস্থ্যবিভাগ জানিয়েছে, নারায়ণগঞ্জে করোন ভাইরাসে মৃত্যু এবং আক্রান্তের হার উদ্বেগজনকভাবে বেড়ে চলেছে। গত ২৪ ঘন্টায় জেলায় আরো ২ জনের মৃত্যু ও নতুন করে আক্রান্ত হয়েছেন ১শ’ ৩৫জন। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮২ জন এবং আক্রান্ত ২ হাজার ৯শ’ ২৩ জনে। তবে করোনায় আক্রান্ত ৮শ’ ৬ জন ব্যক্তি সুস্থও হয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.

Title