নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ক‌মি‌টি গঠ‌নে অর্থ লেন‌দেনের অ‌ভি‌যোগ

বিশেষ প্রতিবেদক: নারায়ণগঞ্জ যুবদলকে শ‌ক্তিশালী কর‌তে মহানগর যুবদল নতুন ক‌রে ক‌মি‌টি গঠ‌নের উ‌দ্যোগ নি‌য়ে‌ছে কেন্দ্রীয় ক‌মি‌টি। এই ক‌মি‌টি গঠ‌নে ঢাকা বিভাগীয় প্রধান জাকির হোসেন নান্নু’র বিরুদ্ধে অর্থের বি‌নিম‌য়ে সাবেক ছাত্রদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ ও মহানগর বিএনপি যুগ্ম সাধারাণ সম্পাদক মনিরুল ইসলাম সজল যুবদলের আহ্বায়ক ক‌মি‌টিতে অর্ন্তুভুক্ত করার অ‌ভি‌যোগ উঠেছে।

জানা যায়, ঢাকা বিভা‌গের দ্বা‌য়ি‌ত্বে থাকা নেতা নান্নু অদৃশ্য কার‌ণে নিয়ম ব‌র্হিভুতভা‌বে যুবদলের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন না করে মহানগর বিএন‌পি ও ছাত্রদ‌লের নেতা‌দের মহানগর ক‌মি‌টি অগ্রধিকার দি‌চ্ছেন। এমন সিদ্ধা‌ন্তে দীর্ঘদিন মহানগর যুবদ‌লের সা‌থে জ‌ড়িত ত্যাগী নেতাকর্মীরা ফু‌সে উঠ‌ছেন। তা‌দের দাবী, মহানগর এর মত গুরুত্বপূর্ন এক‌টি ক‌মি‌টি‌তে য‌দি ত্যাগী এবং রাজপ‌থের সংগ্রামী নেতা‌দের য‌দি মূল্যায়ন করা না হয়, তাহ‌লে সুসংগ‌ঠিত যুবদল তার ছন্দ হারা‌বে নেতাকর্মী‌দের ম‌নোবল ভে‌ঙ্গে পড়‌বে। নারায়ণগঞ্জ মহানগর যুবদল‌ কমি‌টি‌তে বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মী নয় বরং যুবদ‌লের ত্যাগী নেতাকর্মী‌দের স্থান দেওয়ার দা‌বি তৃণমূল নেতাকর্মী‌দের।

নাম প্রকাশ না করার শ‌র্তে যুবদ‌লের এক নেতা ব‌লেন, কেন্দ্রীয় নেতার বিরু‌দ্ধে অর্থ লেন‌দে‌নের বি‌নিম‌য়ে ক‌মি‌টি দেওয়ার অ‌ভি‌যোগ আসা সবার জন্য লজ্জার বিষয়। সাবেক ছাত্রদল নেতা মাজহারুল ইসলাম জোসেফ ও মহানগর বিএনপি যুগ্ম সাধারাণ সম্পাদক মনিরুল ইসলাম সজল নাম আসার পেছ‌নে অর্থ লেন‌দে‌নের কথা আমরা শুন‌ছি যা অত্যন্ত দুঃখের বিষয়।

তিনি ব‌লেন, আ‌মি ম‌নে ক‌রি যেসব নাম নি‌য়ে অ‌ভি‌যোগ ও আপ‌ত্তি র‌য়েছে তা‌দের‌কে ক‌মি‌টি‌তে না রাখাই দ‌লের জন্য ভা‌লো হ‌বে। আর য‌দি বিএনপি ও ছাত্রদলের নেতাদের নিয়ে যুবদলের ক‌মি‌টি গঠন করা হয় তাহ‌লে যুবদলে অভ্যন্তরীন কোন্দল দেখা দি‌বে। তাই দ‌লের স্বা‌র্থে উর্ধতন নেতৃবৃ‌ন্দের প্রতি অনু‌রোধ থাক‌বে দ‌লের ম‌ধ্যে ভেদা‌ভেদ সৃ‌ষ্টি না ক‌রে রাজপ‌থের ত্যাগী কর্মী‌দের মূল্যায়ন করুন।

প্রসঙ্গত, গত ১৭ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি বাতিল ঘোষণা করার পর নতুন কমিটি গঠনের লক্ষ্যে মহানগরীর তিনটি থানার শীর্ষ নেতাদের নিয়ে সম্প্রতি কেন্দ্রীয় যুবদলের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

Title