নাসিক জনগণের পাশে ছিল, আছে এবং থাকবে

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাস প্রতিরোধে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন জনগনের জন্য কাজ করে যাচ্ছে এবং তা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নাসিক মেয়র সেলিনা হায়াৎ আইভি।তিনি বলেন, দূর্যোগ মোকাবেলায় বিশেষ কোন ঘোষনা প্রয়োজন নেই, নারায়নগঞ্জবাসীর জন্য যেসব ব্যবস্থা গ্রহন করা প্রয়োজন সব ধরনের ব্যবস্থা গ্রহন করা হয়েছে। আর যা যা প্রয়োজন সবকিছুই নারায়নবাসীর জন্য করা হবে। উদ্বিগ্ন হওয়ার কিছু নেই নাসিক যেকোন দূর্যোগ মোকাবেলায় আমি নারায়ণগঞ্জবাসীর পাশে ছিলাম এবং থাকবো।

বুধবার (১ এপ্রিল ২০২০ইং) প্রাইম টিভি বাংলার প্রতিবেদকে মুঠোফোনে এসব কথা বলেন নাসিক মেয়র।

খাদ্য সামগ্রী বিতরনের নিয়ে নাসিকের পরিকল্পনা নিয়ে প্রশ্ন করা হলে মেয়র বলেন, নাসিক ইতিমধ্যে বিভিন্ন ওয়ার্ডে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন শুরু করেছে অপেক্ষা করুন আমি জনগণের পাশে ছিলাম এবং থাকবো।

মন্ত্রনালয় থেকে প্রাপ্ত সহযোগিতার কথা নিশ্চিত করে তিনি বলেন, মন্ত্রনালয় থেকে বরাদ্দকৃত টাকা আমার পেয়েছি, তাদের পক্ষ থেকে নির্দেশনা দেওয়া আছে। তাদের নির্দেশনা মোতাবেক বরাদ্দকৃত টাকা যে যে খাতে ব্যয় করার কথা তা ব্যয় করা হবে।

নাসিক প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল আমিন জানান, মন্ত্রনালয় থেকে বরাদ্দকৃত টাকার অনুমতিপত্র আমরা বুঝে পেয়েছি, কিন্তু সেই টাকা এখনও ক্যাশ হয় নি। করোন মোকাবেলা, মসক নিধন এবং পরিস্কার পরিচ্ছনতা অভিযানের জন্য স্থানীয় সরকার মন্ত্রনালয় আমাদের দিয়েছেন। আমরা চেষ্টায় আছি যতদ্রুত সম্ভব বরাদ্দকৃত টাকা ক্যাশ করে জনগনের কল্যানে ব্যয় করা হবে।

Leave A Reply

Your email address will not be published.

Title